কমিউনিটি নিউজ

১৯ জুন লণ্ডনে সাংস্কৃতিক অনুষ্ঠান “ডাইন উইথ কাট্টুশ আলী, কইলজারুন ও জেড ইসলাম”

।। সুরমা ডেস্ক ।।

লণ্ডন, ৯ জুন : সিলেটী আঞ্চলিক ভাষার জনপ্রিয় কমেডি অভিনেতা কাট্টুশ আলী ও তাঁর নায়িকা কইলজারুন এবং সহ-অভিনেতা জেড ইসলাম আগামী ১৯ জুন সোমবার লণ্ডনে বিঅন টিভি ইউকে’র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে লাইভ পারফরমেন্স করবেন। “ডাইন উইথ কাট্টুশ আলী, কইলজারুন ও জেড ইসলাম” শীর্ষক এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিতম হবে পূর্ব ল-নের রমফোর্ডের মে ফেয়ার ভেনুতে । গত ২ জুন লণ্ডন বাংলা প্রেসক্লাবে বিঅন টিভি ইউকের উদ্যোগে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিঅন টিভি ইউকে’র হেড অব প্রোগামস রিয়াদ আহাদ।

এতে জানানো হয়, কমেডি অভিনয়ের মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরতে কাট্টুশ আলী ও তাঁর সহ-অভিনেতা অভিনেত্রীদের অভিনীত নাটকগুলো শুধু সিলেটীরাই নয়, পুরো বিশ্ব বাঙালীদের কাছে খুবই জনপ্রিয় এবং তারা তা ইউটিউবে দারুণভাবে উপভোগ করেন। যুক্তরাজ্যে থাকা কাট্টুশ আলীদের অসংখ্য দর্শকদের নির্মল বিনোদন দেবার প্রত্যয়েই বিঅন টিভি ইউকে এই প্রথমবারের মতো কাট্টুশ আলী এবং তাঁর নায়িকা কইলজারুন ও জেড ইসলামকে যুক্তরাজ্যে নিয়ে এসে এই অনুষ্ঠান আয়োজন করছে । বিশেষ করে প্রমিত বাংলা না বোঝা বৃটেনে জন্ম নেওয়া নতুন প্রজন্মের সিলেটিদের পিতা-মাতার মাতৃভাষায় ভিন্নধর্মী বিনোদনের খোরাক দিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, কাট্টুশ আলী এবং তাঁর নায়িকা কইলজারুন ও জেড ইসলাম ছাড়াও উক্ত অনুষ্টানে ব্রিটেনের বিভিন্ন স্বনামধন্য শিল্পি অংশ নেবেন । অনেকটা ম্যাগাজিন অনুষ্ঠানের আদলে হতে যাওয়া অনুষ্ঠানটিতে আগত সকল দর্শকের জন্য রাউন্ড- টেবিলে তিন কোর্সের ডিনারসহ থাকবে আকর্ষনীয় খাবার আর বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাঙালীদের পুরো অনুষ্ঠান সরাসরি উপভোগের জন্য বিঅন টিভি ইউকে লাইভ সম্প্রচার করবে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, ভিন্নধর্মী এই অনুষ্ঠানের জন্য ভিআইপি ও ষ্ট্যান্ডার্ড এই দুই ক্যাটাগরিতে টিকেট রাখা হয়েছে এবং লন্ডনের বাঙালী অধ্যুষিত বেশ কটি প্রতিষ্ঠানে টিকেট পাওয়া যাবে। এসময় সংবাদ সম্মেলনে সরসরি উপস্থিত হয়ে গণমাধ্যমকর্মীদের সাথে খোলামেলা আলোচনায় এসে যোগ দেন কাট্টুশ আলীও। সংবাদ সম্মেলনে অন্যান্য বিষয়গুলো উপস্থাপন করেন বিঅন টিভি ইউকের প্রধান নির্বাহী আব্দুল এম চৌধুরী সুমন, উপস্থাপিকা মেঘনা উদ্দিন ও আয়ান ক্যাটারিংয়ের শিমুল তাজবীর চৌধুরী। এসময় তারা অনুষ্ঠানটি সফল ও স্বার্থক করতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সকলের সহযোগিতা প্রত্যাশা করা ছাড়াও কমিউনিটির সকলকে আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, বিঅন টিভি ইউকে ইতিমধ্যে বার্মিংহামে কাট্টুশ আলীকে নিয়ে একটি বৃহৎ অনুষ্ঠান সফলভাবে আয়োজন করলেও এই প্রথম লণ্ডনে এই অনুষ্ঠান করতে যাচ্ছে। আর কাট্টুশ আলী, কইলজারুন ও জেড ইসলামও এই প্রথম লন্ডনে কোনো অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। অনুষ্ঠানটির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ভিআইপি ৬০ পাউন্ড এবং ষ্ট্যান্ডার্ড ৪০ পাউন্ড। টিকেট কিংবা এ বিষয়ে যে কোনো তথ্যের জন্য ০৭৭১২ ১৬৫ ৬৫১ অথবা ০৭৮১৪ ৭০০ ২৫২ নাম্বারে যোগাযোগ করা যাবে।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close