নিউজ

লন্ডনে হেফাজতে ইসলামের ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

গত শুক্রবার লন্ডনে হেফাজতে ইসলামের আন্তর্জাতিক বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে মাওলানা মামুনুল হক সহ কারাবন্দি সকল উলামায়ে কেরামকে ঈদের পূর্বেই মুক্তি দানের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।
পূর্ব লন্ডনে ইকরা টিভি কনফারেন্স হলে
হেফাজতে ইসলামের সহকারী আন্তর্জাতিক সম্পাদক মাওলানা আবদুল কাদির সালেহ এর সভাপতিত্বে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন ইশাআতুল ইসলাম মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা আব্দুর রহমান মনোহরপূরী,হেফাজতের অন্যতম সহকারী আন্তর্জাতিক সম্পাদকদ্বয় মাওলানা শোয়ায়েব আহমদ ও মাওলানা ফয়েজ আহমদ।
অন্নান্যের মধ্যে বক্তব্য রাখেন
খেলাফত মজলিস যুক্তরাজ্য
সাউথ এর সভাপতি মাওলানা সাদিকুর রহমান,সাপ্তাহিক সুরমা সম্পাদক শামসুল আলম লিটন, হাফিজ মাওলানা আহমদ হাসান,ড: আজাবুল হক ও মাওলানা শাহনূর মিয়া প্রমুখ।
অতিথিবৃন্দ রাজনৈতিক উদ্দেশ্যে উলামায়ে কেরামকে বন্দি করে রাখার নিন্দা জানিয়ে বলেন ,জেল জুলুম হয়রানী করে ইসলাম বিরোধিদের খুশী রেখে ক্ষমতা দীর্ঘস্থায়ী করার পরিনাম শুভ হতে পারেনা। তাঁরা পবিত্র রমজান মাসে শাহজালাল বিশ্ববিদ্যালয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোরআন তিলাওয়াত অনুষ্ঠান ও ইফতার মাহফিল করতে নিষেধাজ্ঞা দেয়ার তীব্র নিন্দা জানান।
সভায় হেফাজত নেতৃবৃন্দের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

নেতৃবৃন্দ অবিলম্বে গাজায় যুদ্ব বন্ধ ও স্থায়ী যুদ্ববিরতিতে ইসরাইলকে বাধ্য করার জন্য জাতিসংঘের প্রতি আহ্বান জানান। #

প্রেসবিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close