নিউজ

লন্ডন ইম্পেরিয়াল গ্রুপের  ইফতার ও দোয়া মাহফিল

লন্ডন ইম্পেরিয়াল গ্রুপের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত ২৫ মার্চ সোমবার পূর্ব লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
 শফিকুর রহমান ,কামরুল হোসেন  ও আরিফ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  আবদুল মুহিত। বেলাল আহমেদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া  ইফতার ও দোয়া মাহফিলে দিকনির্দেশনামূলক সূচনা বক্তব্য রাখেন সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আমিনুল ইসলাম, জগলু আহমেদ ,জুনায়েদ আহমেদ , জাকির আহমেদ,রফিকুল ইসলাম, মিজানুর রহমান,আব্দুর রহমান,গাউস আলী .শাহ আলম প্রমুখ। 
ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে  আরো উপস্থিত ছিলেন দুলাল আহমেদ ,পলাশ,লুবান,নুরুদ্দিন ,শামীম আহমেদ ,খায়রুজ্জামান,শরীফ আহমেদ ,ওমর , হাফিজ রহমান,মাসুক প্রমুখ। ইফতার পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এমন আয়োজনের জন্য সকলে  কামরুল হোসেন  ও আরিফ আহমেদকে ধন্যবার জানান এবং   লন্ডন ইম্পেরিয়াল গ্রুপের  জন্য শুভ কামনা করেন।
শুধু আলোচনা পর্যালোচনা ও প্রীতি ভোজের মধ্যে সীমাবদ্ধ না রেখে   লন্ডন ইম্পেরিয়াল গ্রুপ আগামীতে নিজেদের মাঝে সম্পর্কের সেতু বন্ধন ও  সেবামূলক কাজেও অগ্রণী ভূমিকা রাখবে বলে অনুষ্ঠানে আগত অতিথিরা  আশাবাদ ব্যক্ত করেন।ইফতার মাহফিলে  দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাকসুদ হোসেন।প্রেস বিজ্ঞপ্তি    

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close