নিউজ

যুবলীগ নেতার বাসা থেকে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতার

ঢাকা অফিস।। ময়মনসিংহের তারাকান্দায় যুবলীগ নেতার বাসা থেকে উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মফিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মফিদুল ইসলাম তারাকান্দা উপজেলার রনকান্দা গ্রামের বাসিন্দা মৃত গুঞ্জর আলীর ছেলে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত পৌনে ১২ টার দিকে উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের বাসা থেকে উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতাকে গ্রেফতার করে পুলিশ। উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান কাকনী ইউনিয়েনের তালদিঘী গ্রামের মৃত কছিম উদ্দিন মেম্বারের ছেলে।

এদিকে, যুবলীগ নেতার বাসা থেকে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। এ নিয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেতা কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের বাসায় ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মফিদুল ইসলাম অবস্থান করছেন। এমন সংবাদ পেয়ে রাতে অভিযান চালিয়ে মফিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মফিদুল ইসলামের নামে গত ১ সেপ্টেম্বর পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে তারাকান্দা থানায় মামলা ছিল। এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে এবং বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান জানান, আমার বাসা থেকে কোন স্বেচ্ছাসেবক দলের নেতাকে গ্রেফতার করা হয়নি, বিষয়টি ভিত্তিহীন। আমার নামে অপপ্রচার চালানো হচ্ছে।

তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া জানান, যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের বাসায় থেকে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতারের খবর পেয়েছি। এই বিষয়টি নিয়ে আমরা দলীয়ভাবে আলোচনা করে সিদ্ধান্ত নিব।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close