নিউজ

ব্যারিস্টার লুৎফুর রহমানের শ্বশুরের ইন্তেকাল

পূর্ব লন্ডনের ওয়ার্ক পার্মিট ক্লাউডের সিইও ব্যারিস্টার লুৎফুর রহমানের শ্বশুর অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা নাঈম আলী ইন্তেকাল করেছেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৭ বছর । ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে নাতি-নাতনিসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
কর্মজীবনে তিনি বাংলাদেশের নর্থ বেঙ্গল অঞ্চলের বিভিন্ন থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকতা (ওসি) ছিলেন । তাঁছাড়া অবসর গ্রহণের আগে গোয়েন্দা শাখায় বিভিন্ন পদে চাকরি করেন।
মরহুমের একমাত্র মেয়ে ব্যারিস্টার নাহিদ সুলতানা পারভিন স্বামী ব্যারিস্টার লুৎফুর রহমান ও তিন সন্তান নিয়ে পুর্ব লন্ডনের রেডব্রিজে বসাবাস করেন। একমাত্র পুত্র আইটি কনসালটেন্ট আরিফ উদ্দিন স্ত্রী ও দুই সন্তান নিয়ে যুক্তরাজ্যে বসবাস করেন।
রংপুর জুম্মা পাড়ায় ২৮ ফেব্রুয়ারি (বুধবার) মরহুমের প্রথম নামাজে জানাজা এবং সেনপাড়া জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হবে।
এদিকে শ্বশুরের মৃত্যু সংবাদ পাওয়ার সাথে সাথে ব্যরিস্টার লুৎফুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় সপরিবারে বাংলাদেশ গমণ করেছেন । তিনি মরহুমের রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close