নিউজ

পুলিশের নৃশংসতা: বিএনপি নেতাকে না পেয়ে স্ত্রীকে ভয়ভীতি প্রদর্শন-স্ট্রোকে মৃত্যু

সুরমা ডেস্ক।। ২৯ অক্টোবর; পুলিশের নৃশংসতা ও বর্বরতার আরেকটি ঘটনার খবর পাওয়া গেছে বাংলাদেশের ফরিদপুর থেকে। শনিবার গভীর রাতে ফরিদপুরের নগরকান্দায় বিএনপি নেতা এসএম ইকরাম হোসেনের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ওই নেতা বাড়িতে ছিলেন না। ছিলেন তার স্ত্রী রেঞ্জুয়ারা বেগম (৪০)। পুলিশ বাড়ি ঘেরাও করে এক ভীতিকর পরিস্থিতি তৈরি করে।তল্লাশির সময় বার বার উনার স্বামী কোথায় আছে তা জানানোর জন্য পুলিশ ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে। এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ওই নেতার স্ত্রী মারা যান।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এসএম ইকরাম হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। ইকরাম হোসেন ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নগরকান্দা উপজেলা বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক। স্ত্রী রেঞ্জুয়ারা বেগম স্থানীয় চাঁদহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। রেঞ্জুয়ারা বেগম এক ছেলে ও এক মেয়ের মা।

বিএনপি নেতা এসএম ইকরাম হোসেন জানান, শনিবার রাত সোয়া ১১টার দিকে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে তার স্ত্রী একাই ছিলেন। পুলিশ ঘরে ঢুকে তাকে খোঁজ করে না পেয়ে ঘরে বিভিন্ন স্থান তছনছ করে। পুলিশ যখন ঘরে তছনছ করছিল, তখন তার স্ত্রী ঘরের একটি সোফায় বসা ছিলেন।তছনছের ঘটনা দেখে তার স্ত্রী বসা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। স্ত্রীর এ অবস্থা দেখে পুলিশ পাশের বাড়ির একজনকে ডেকে বলে এই বাড়িতে এক মহিলা অসুস্থ হয়ে পড়েছেন।

এসএম ইকরাম হোসেন আরও বলেন, পরে তার আত্মীয়স্বজন রেঞ্জুয়ারাকে একটি মাইক্রোবাসে করে পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশের উপস্থিতি বিএনপি নেতার স্ত্রী স্ট্রোক করে সোপায় ঢলে পড়লেও পুলিশ তাকে হাসপাতালে না নিয়ে ফেলে রেখে চলে যায়।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close