কমিউনিটি নিউজ

বাংলা প্রেসক্লাব বার্মিংহাম-মিডল্যাণ্ডস’র কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন

মোহাম্মদ মারুফ সভাপতি, সাহিদুর রহমান সুহেল সাধারণ সম্পাদক ও জিয়া তালুকদার ট্রেজারার

লণ্ডন, ২৯ সেপ্টেম্বর : বার্মিংহাম মিডল্যাণ্ডসে কর্মরত মূলধারার বাংলা প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার পেশাদার সংবাকর্মীদের প্রতিনিধিত্বকারী প্রতিষ্ঠান বাংলা প্রেসক্লাব, বার্মিংহাম-মিডল্যাণ্ডস এর কার্যকরী পরিষদ ২০২৩-২০২৫ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সুহেল এবং ট্রেজারার হিসেবে জিয়া তালুকদার নির্বাচিত হয়েছেন।
গত ১৮ সেপ্টেম্বও, সোমবার সংগঠনের এক বৈঠকে গঠনতন্ত্রের ধারা ৪(আই) অনুযায়ী কার্যকরী পরিষদের এ নির্বাচন সম্পন্ন হয়।
নবনির্বাচিত কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ তালিকা: সভাপতি-মোহাম্মদ মারুফ, সহ সভাপতি-সৈয়দ নাসির আহমদ, কায়ছারুল ইসলাম সুমন ও ফারছু চৌধুরী, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সুহেল, সহ সাধারণ সম্পাদক-আশরাফুল ওয়াহিদ দুলাল, ট্রেজারার জিয়া তালুকদার, অর্গানাইজিং এণ্ড ট্রেনিং সেক্রেটারী-মোহাম্মদ আতিকুর রহমান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী-ওবায়দুল কবির খোকন, ইনফরমেশন এন্ড রিসার্চ সেক্রেটারী-সোহেল আহমদ চৌধুরী, ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারী বদরুল আলম, স্পোর্টস সেক্রেটারী-সৈয়দ নাদির আহমদ। এছাড়া নির্বাহী সদস্য-ওয়াসি উদ্দিন তালুকদার রায়হান, সাইফুর রাজা চৌধুরী পথিক, এম এ জলিল, বাহার উদ্দিন, এম মোস্তফা লিমন, নুরুল হক শিপু, আহমদ মুসলেহ, এবি চৌধুরী অপু ও ইকবাল আহমদ।

বাংলা প্রেসক্লাব, বার্মিংহাম-মিডল্যাণ্ডস (বিপিসি) এর কার্যক্রমকে জোরদার করতে অঙ্গিকার ব্যক্ত করে কার্যকরী পরিষদের নবনির্বাচিত সদস্যগণ সংগঠনের অতীত ঐতিহ্য বজায় রেখে পেশাদার সংবাদকর্মীদের প্রতিনিধিত্ব এবং সংবাদকর্মীদের মানোন্নয়ন ও মর্যাদা সমুন্নত রাখতে জোরালো ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। – প্রেস বিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close