নিউজ

কানাডা সন্ত্রাসীদের স্বর্গরাজ্য- সজীব ওয়াজেদ জয়

সুরমা প্রতিবেদন।। টুইটারে প্রধানমন্ত্রী পুত্র ও আইটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় লিখেছেন, কানাডা খুনী, সন্ত্রাসী ও নাজিদের স্বর্গরাজ্য। ২৪ সেপ্টেম্বর সজীব ওয়াজেদ জয় তার ভেরিফাইড পেইজে একথা লিখেন। সঙ্গে জুড়ে দেন একটি নিবন্ধ। অপইন্ডিয়া ব্লগে প্রাগ্য বকশী শরমা’র (Pragya Bakshi Sharma) লেখা নিবন্ধটির শিরোনাম “How Canada is shielding Noor Chowdhury, the assassin of Sheikh Mujibur Rahman, the founding father of Bangladesh“.

সজীব ওয়াজেদ জয় একসময় ফেসবুকে বেশ সরব ছিলেন। প্রায়শ: বাংলাদেশের বিভিন্ন বিষয়ে তার নীতি নির্ধারণী মন্তব্য প্রকাশিত হতো। সাম্প্রতিক সময়ে সজীব ওয়াজেদ জয় ফেসবুকে অতটা সরব নন। কালেভদ্রে দু’একটা স্ট্যাটাস দেন।

গত ৭ আগস্ট এক স্ট্যাটাসে তিনি যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টকে ভন্ডদের আখড়া বলে অভিহিত করেছিলেন। তার সেই বহুল আলোচিত স্ট্যাটাসে তিনি লিখেন: “US State legislature votes to expel two minority lawmakers, while keeping a third who was white. This is the state of democracy in the US. The US State Department are nothing but a bunch of hypocrites.(যুক্তরাষ্ট্রের আইনসভা একজন শ্বেতাঙ্গকে বাদ দিয়ে দুই সংখ্যালঘু কৃষ্ণাঙ্গ আইনপ্রণেতাকে বহিষ্কার করার পক্ষে ভোট দিয়েছে। এই হল মার্কিন যুক্তরাষ্ট্রের গণতন্ত্রের অবস্থা। মার্কিন স্টেট ডিপার্টমেন্টকে ভন্ডদের আখড়া’ বলে অভিহিত করেন)।”

তার সেই স্ট্যাটাসের জের ধরেই যুক্তরাষ্ট্রে তার অবস্থান এবং আইনগত নানা বিষয় ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় তোলে।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close