নিউজ

চাঁদকে হিন্দুরাষ্ট্র ঘোষণার দাবী করছেন ভারতীয় হিন্দু মহাসভা প্রেসিডেন্ট

তার যুক্তি- সর্বশক্তিমান শুধু ভারতীয় গরুর মধ্যেই অবস্থান করেন,বিদেশি কোনো জাতের গরুর মধ্যে তিনি বিরাজমান নন

সুরমা ডেস্ক।

অন্য ধর্মাবলম্বীরা দাবি করার আগেই চাঁদের মালিকানা দাবি করতে ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন অল ইন্ডিয়া হিন্দু মহাসভা’র (এআইএইচএম) জাতীয় প্রেসিডেন্ট স্বামী চক্রপানি মহারাজ। তিনি চাঁদকে ‘হিন্দু রাষ্ট্র’ ঘোষণার দাবি জানিয়েছেন। ভারতের চন্দ্রযান-৩ চাঁদের যেখানে অবতরণ করেছে, তাকে এর রাজধানী ঘোষণার আহ্বান জানিয়েছেন। তিনি শুধু এই দাবি করেই ক্ষান্ত হননি। এ বিষয়ে একটি প্রস্তাব পার্লামেন্টে পাস করানোর দাবি করেছেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

গত সপ্তাহে ভারতের মহাকাশ গবেষণা সংস্থা আইএসআরও’র চন্দ্রযান-৩ চাঁদের দক্ষিণ মেরুতে অবতরণ করে। এ সফলতায় ভারতবাসী গর্বিত। তাদের এই সফলতায় অভিনন্দন জানিয়েছে বিশ্ব। যেখানে চন্দ্রযান অবতরণ করেছে তা ‘শিব শক্তি পয়েন্ট’ হিসেবে পরিচিত হবে বলে ঘোষণা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

ওদিকে স্বামী চক্রপানি মহারাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে বলেছেন, ভারত সরকারকে খুব দ্রুততার সঙ্গে পদক্ষেপ নিতে হবে, যাতে সেখানে (চাঁদে) ‘কোনো সন্ত্রাসী’ পৌঁছতে না পারে। ওই ভিডিওতে তিনি বলেন- পার্লামেন্টের উচিত চাঁদকে একটি হিন্দু সনাতন রাষ্ট্র ঘোষণা করা।চন্দ্রযান-৩ অবতরণের স্থান ‘শিব শক্তি পয়েন্ট’কে রাজধানী হিসেবে গড়ে তোলা উচিত। এটা করতে হবে এ জন্য যে, যাতে জিহাদি মানসিকতার কোনো সন্ত্রাসী সেখানে পৌঁছতে না পারে।

উল্লেখ্য, স্বামী চক্রপানি মহারাজ উদ্ভট সব কাণ্ডকারখানার জন্য সুপরিচিত। ২০২০ সালে সারা ভারত যখন করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করছিল, তখন তিনি রাজধানী নয়াদিল্লিতে ‘গোমূত্র পার্টি’ আয়োজন করেন। সেখানে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য তিনি ও অল ইন্ডিয়া হিন্দু মহাসভার কিছু সদস্য গরুর মূত্র পান করেন। ওই সময় পিটিআই তাকে উদ্ধৃত করেছিল। তিনি বলেছিলেন, মানুষ পশুদের হত্যা করে এবং তাকে খায়। এ কারণে করোনাভাইরাস এসেছে। যখন আপনি একটি পশুকে হত্যা করবেন, তখন তা থেকে এক রকম শক্তি সৃষ্টি হয়। তা-ই এই ধ্বংসলীলা চালিয়ে যাচ্ছে। এ জন্য ভারত থেকে গোমূত্র আমদানি করা উচিত বিশ্ব নেতাদের। কারণ, সর্বশক্তিমান শুধু ভারতীয় গরুর মধ্যেই অবস্থান করেন। বিদেশি অন্য কোনো জাতের গরুর মধ্যে তিনি বিরাজমান নন।

২০১৮ সালে কেরালায় ভয়াবহ বন্যা হয়। তখন স্বামী চক্রপানি বলেছিলেন, ওই রাজ্যে যারা গরুর মাংস খায়, তাদের কোনোরকম সাহায্য পাওয়া উচিত নয়। বলিউডি সিনেমা, ওয়েবসিরিজের মিউজিক ভিডিও ইত্যাদির কন্টেন্ট মনিটরিং করতে তিনি এ বছর প্রথম দিকে প্রতিষ্ঠা করেছেন ‘ধর্ম সেন্সর বোর্ড’। কারণ, তিনি মনে করেন বলিউডের কিছু ছবি ও ওয়েবসিরিজে হিন্দু ধর্মকে অবমাননা করা হয়।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close