নিউজ

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শাররীক অবস্থা অপরিবর্তিত-দোয়ার অনুরোধ

সুরমা ডেস্ক। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি, মানবতার ফেরিওয়ালা, দেশমান্য ডা. জাফরুল্লাহ চৌধুরী গুরুতর অসুস্থ ও হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার অবস্থা বর্তমানে স্থিতিশীল আছে বলে জানা গেছে।

ডা. জাফরুল্লাহ্ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভূগছেন। গত ০৫ এপ্রিল ‌থে‌কে উ‌নি গুরুতর অসুস্থ। কিডনী ফেই‌লিউর, লিভা‌রের সমস্যা, হার্টের সমস্যাসহ সেপ‌টি‌সে‌মিয়ায় আক্রান্ত । শরীরে অক্সিজেন স্যাচুরেশন ও ব্লাড পেশার কমে যাওয়ার কারনে দুই দিন থেকে বিশেষ কিছু ঔষধ দেওয়া হচ্ছে। উনার অবস্থা ক্রিটিক্যাল ত‌বে স্থি‌তি‌শিল। বর্তমানে তিনি ঢাকাস্থ ধানমন্ডি নগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গনস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের প্রধান অধ্যাপক বি: জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব:) অধীনে চিকিৎসাধীন। দে‌শের অন্যান্য স্বনামধন্য বি‌শেষজ্ঞদের পরাম‌র্শে চি‌কিৎসা চলমান তবে তাঁর অবস্থার কোন উন্ন‌তি হয়নি।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু বাঁকা থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। গণস্বাস্থ্য পরিবার, লন্ডন ভিত্তিক পেশাজীবীদের আন্তর্জাতিক সংগঠন ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ ও সাপ্তাহিক সুরমা পরিবার পৃথক পৃথক বিবৃতিতে ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত সুস্থতার জন্য দেশ ও প্রবাসী সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close