কমিউনিটি নিউজ

রায়পুর সোসাইটি ইউকে’র উদ্যোগে পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠিত

মো: কাওছাৱ, লণ্ডন: যুক্তরাজ্যে বসবাসরত লক্ষীপুর জেলার রায়পুরবাসীর ঐতিহ্যবাহী সংগঠন “রায়পুর সোসাইটি ইউকে” এর উদ্যোগে গত ১৫ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার সম্পন্ন হলো “পিঠা উৎসব ও বর্ষবরণ ২০২৩”। পূৰ্ব লণ্ডনেৱ আপটন পাৰ্কস্থ “পার্কভিউ ভ্যান্কুইটিং হলে” জনাব জাকিৱ হোসাইনের সভাপতিত্বে এবং জনাব নজৱুল ইসলাম সুমনেৱ পৱিচালনায় অনুষ্ঠিত সভাৱ শুরুতে পবিত্ৰ কোৱআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোঃ কাওছার।

উক্ত সভায় জনাব জাকির হোসাইনকে সভাপতি ও জনাব নজরুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নবগঠিত কার্যনির্বাহী কমিটি প্রকাশ করেন নির্বাচন কমিশনার জনাব মোরশেদ আলম ফারুক।

অনুষ্ঠানে নতুন প্রজন্মের প্রিয় সোনামনিদের জন্য কোরআন তেলাওয়াত, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও ছিলো মহিলাদের তৈরী বিভিন্ন স্বাদের বাহারি পিঠার আয়োজন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ও পুরস্কৃত হয়ে বাচ্চারা আনন্দে উৎফুল্ল হয়ে পড়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব সর্বজনাব নুরুল আমিন,সাহাব উদ্দীন মানিক ও আনোয়ার হোসেন টিপু। অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগীজ বাংলাদেশি সোসাইটি ইউকে, লক্ষীপুর সোসাইটি ইউকে এবং ঝালকাঠি ওয়েলফেয়ার ট্রাষ্টসহ অন্যান্য সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের কাৰ্যনিৰ্বাহি পৱিষদেৱ সিনিয়ৱ সহসভাপতি ব্যাৱিষ্টাৱ আকবর বিন সিদ্দিক, সহসভাপতি আবদুল্লাহ্ আল মাসুদ রুবেল, মোহাম্মদ সিরাজ,আনোয়ার হোসেন, শিমুল পাটওয়ারী, ফারুক আহমেদ,আরিফুল ইসলাম, আবুল বাসার, যুগ্ন সাঃ সম্পাদক মাহবুব আলম খান, সহসাধারণ সম্পাদক জি এম মোরশেদ হোসেন, আমিনুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার, সহসাংগঠনিক সম্পাদক শরীফ হোসেন সজীব, অর্থ সম্পাদক আবদুল মোতালেব, সহঅর্থ সম্পাদক ইয়াসিন বিন সিদ্দিক, দপ্তর সম্পাদক আবদুল হান্নান, সহদপ্তর সম্পাদক ইউনুস ভুঁইয়া রিয়েল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন মিঠু, সহপ্রচার সম্পাদক ওসমান গনি, ক্রীড়া সম্পাদক জাফর হোসাইন, সহক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, কার্যকরী সদস্য ইসমাইল হোসেন দুলাল, কার্যকরী সদস্য আবুল হোসেন, কার্যকরী সদস্য রিয়াজ আলম, কার্যকরী সদস্য আবদুর রশীদ ও কার্যকরী সদস্য ফিরোজ আলম প্রমূখ।

সভায় সংগঠনের নেতৃবৃন্দসহ নিমন্ত্রিত অতিথিগণ বক্তব্য প্ৰদান কৱেন এবং মানবতার কল্যাণে সংগঠনের অগ্রগতি কামনা করেন। সভাশেষে সমস্ত মুসলিম উম্মাহৱ শান্তি কামনা কৱে দোয়া পরিচালনা করা হয়।

উল্লেখ্য, সংগঠনের পক্ষ থেকে কিছুদিন পূর্বে পরলোকগত সিরাজ উল্যাহ্ শাহীন শাহীনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা বেলালা হোসাইন। ৱায়পুৱ সোসাইটি ইউকে সংগঠনটি ৱায়পুৱেৱ জনসাধাৱণের কল্যাণে কাজ কৱাৱ লক্ষে গঠিত একটি অৱাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close