কমিউনিটি নিউজ

বর্নি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকেৱ উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: কাওছার: মৌলভী বাজাৱ জেলাৱ বড়লেখা উপজেলাৱ ১নং বৰ্নি ইউনিয়নেৱ ঐতিহ্যবাহী বৰ্নি গ্ৰামেৱ সামাজিক সংগঠন বৰ্নি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকেৱ উদ্যোগে গত ১৯ ফেব্ৰুয়ারি সোমবাৱ লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে ইউকেতে বসবাসরত সকল বর্নিবাসীদের নিয়ে এক আলোচনা সভা, কুশলাদি বিনিময় ও প্ৰীতি ভোজের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি হাজী নিজাম উদ্দীনের সভাপতিত্বে সেক্রেটারী হাজী আব্দুর রহমান মাখন ও ট্রেজারার হাজী মতিউর রহমান এৱ যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভাৱ শুৱুতে পবিত্ৰ কোৱআন থেকে তেলাওয়াত করেন মৌলানা মঈন উদ্দীন মনাই।

উক্ত সভায় ঈদ উল ফিতরের পরে আগামী ২৯ এপ্ৰিল ২০২৪ ইং সবাইকে নিয়ে লন্ডনে বর্নিবাসীদের মিলন মেলা ও ঈদের আনন্দ এবং আগামীতে সংগঠনের ভবিষৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করাৱ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় বর্নি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকেৱ পক্ষ থেকে হাজী মিছবাহ উদ্দিনের কাছে পবিত্র রমজান মাসে দেশের গৱীব ও অসহায় মানুষদেৱ মাঝে বিতরণের জন্য এক লক্ষ টাকা তুলে দেয়া হয়।

সভাশেষে প্রীতি ভোজ অনুষ্ঠিত হয় ও সংগঠনের সভাপতির পক্ষ থেকে সভায় আগত সকলকে ধন্যবাদ জানানো হয় এবং মৌলানা সামছুল আলমের দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।

উক্ত অন্যান্যেৱ মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আব্দুল মালিক, হাজী মিসবাহ উদ্দিন, নজৱুল ইসলাম বাবুল, ফখৱুল আলম, সামছুল আলম, কবিৱ আহমদ, আব্দুন নুৱ বাবু ও মাওলানা সামছুল আলম প্ৰমুখ।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close