নিউজ

লণ্ডন বাংলা প্রেস ক্লাব সদস্য ডরিনা লাইজু’র পিতা শেখ লুৎফুর রহমানের মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

লণ্ডন, ৩০ ডিসেম্বর: লণ্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য ও সাপ্তাহিক সুরমা’র স্পেশাল কন্ট্রিবিউটর ডরিনা লাইজু’র পিতা শেখ লুৎফর রহমানের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্যধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

মরহুম শেখ লুৎফুর রহমান গত কয়েক মাস যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। ২৯ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৪টা ৩০মিনিটে ইব্রাহীম কার্ডিয়াক সেন্টার, ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স ছিল ৮৫ বছর। তিনি ১ ছেলে ও ২ মেয়ের জনক। মৃত্যুকালে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি মুহুরিগন্জ, ফেনী। ৩০ ডিসেম্বর ১১টায় মরহুমের গ্রামের বাড়িতে জানাযা শেষে দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, মরহুম শেখ লুৎফুর রহমান সাপ্তাহিক সুরমা সম্পাদক ও রাষ্ট্রপতির সাবেক ডেপুটি প্রেস সেক্রেটারী বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের শ্বশুর।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close