নিউজ

জাতীয়তাবাদী প্রচার দল যুক্তরাজ্য শাখার উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সুরমা ডেস্ক।। জাতীয়তাবাদী প্রচার দল যুক্তরাজ্য শাখার উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল এবং বাংলাদেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভা রোববার (১৫ অক্টোবর) ইষ্ট লন্ডনের একটি হলে অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব  করেন  প্রচারদল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এবং যুক্তরাজ্য প্রচার দলের আহবায়ক আজিজুস সামাদ। সভা পরিচালনা করেন প্রচারদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এবং যুক্তরাজ্য প্রচার দলের সদস্য সচিব অধ্যাপক শফিকুল হক এবং যুগ্ন আহ্বায়ক জাকির হোসেন। পবিত্র কোরআন তেলাওয়াতের পর বেগম খালেদা জিয়ার দোয়ার মাধ্যমে সভার কাজ শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জনাব এম মাহিদুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত  অবসরপ্রাপ্ত কর্নেল আব্দুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা সংসদের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হেমলেট কাউন্সিলের কাউন্সিলর অহিদ আহমদ,যুক্তরাজ্য জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী  মুক্তিযোদ্ধা ফেরদৌস রহমান,যুক্তরাজ্য যুবদলের সাধারন সম্পাদক এবং কেন্দ্রীয় যুবদলের নির্বাহী সদস্য আফজাল হোসেন ,মিসবাহ উদ্দিন ,জালাল আহমদ, ডা. মইনুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম জীবন, নিউপোট যুবদল সভাপতি শামসুল ইসলাম বদরুল, মানবাধিকার কর্মী মেহজাবিন ওয়াহেদ, মোঃ ইনাম উদ্দিন, মশিউর রহমান, মাহবুব ইসলাম, আলাউদ্দিন হোসেন, আলী আহমদ, শফি উদ্দীন আলমগীর, সাইফ উদ্দিন, তাজ উদ্দিন আকমল, শহিদুল হাসান, মাসুদ পারভেজ, সাবেক ছাত্রনেতা সুমন শিকদার, বাকী বিল্লাহ,লোকমান হোসেন, সেন্ট্রাল লন্ডন যুবদল সভাপতি হাসান আহমদ, লন্ডন মহানগর যুবদল সভাপতি নুনু মিয়া, উজ্জল আহমদ, ইস্ট লন্ডন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম, নিউপোট যুবদলের সিনিয়র সহ সভাপতি আঃ রকিব, প্রচার দলের যুগ্ম আহ্বায়ক শামীম আরা চৌধুরী, বদরুল ইসলাম, রাসেল আহমদ,আফতাব উদ্দিন আলভী প্রমুখ।

আলোচকগণ দেশমাতা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর অনুমতি দেয়ার জন্য ফ্যাসিস্ট সরকারের কাছে জোর দাবী জানান।

বক্তারা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘোষিত চলমান ১ দফা দাবি কে গণ আন্দোলনের মাধ্যমে, এই অক্টোবরের সফল করে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে দেশের নির্বাসিত গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

Sheikhsbay

Related Articles

Check Also
Close
Back to top button
Close
Close