নিউজ

ডা. জুবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে জিয়াউর রহমান শিশু হাসপাতালে হৃদরোগ চিকিৎসা শাখার উদ্বোধন

সুরমা ডেস্ক। প্রখ্যাত চিকিৎসক ডা: জুবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে বগুড়া শহরের দত্তবাড়ী শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতালে ফ্রী “হৃদরোগ চিকিৎসা শাখার”উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৮ জুন) বিএনপির ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন হৃদরোগ চিকিৎসা শাখার উদ্বোধন করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর সহধর্মিনী ডা: জুবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে বগুড়া বিএনপি ও জিয়াউর রহমান ফাউন্ডেশন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে। উল্লেখ্য, জিয়াউর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান  তারেক রহমানের উদ্যোগে সম্প্রতি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান শিশু হাসপাতাল প্রতিষ্ঠিত হয়। এই শিশু হাসপাতালে ইতিপূর্বে এ্যাজমা কেয়ার সেন্টার এবং মা ও শিশু চিকিৎসা সেন্টার চালু রয়েছে ।

ডা: জুবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে পরে বগুড়া জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়। 

এছাড়া শিবগন্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে অসহায় মানুষের জন্য দিনব্যাপী ফ্রী মেডিক্যাল ক্যাম্পে  এক হাজার রোগিকে ফ্রী ব্যবস্থাপত্র ও ঔষধ বিতরন করা হয়। 

পরে এই উপলক্ষে বগুড়া শিবগন্জ যুবদল, স্বেচছাসেবকদল ও ছাত্রদলের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

পরে তিনি  বগুড়া শিবগন্জ উপজেলা ও পৌর বিএনপি ও অংগ সংগঠনের উপজেলা সদরের পল্টন (তেঘড়ী) এলাকায় নব নির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করেন। এসব কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সেক্রেটারী মো: আমিনুল হক, ঢাকা জেলা বিএনপির সেক্রেটারী এ্যাড নিপুন রায় চৌধুরী, বগুড়া-৪ এর সাবেক এমপি মোশারফ হেসেন, কুস্টিয়া সদর সাবেক উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ইন্জি: জাকির হোসেন সরকার, শিবগন্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম সহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ ।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close