কমিউনিটি নিউজ

সাংবাদিক জাকির হোসেন কয়েসের মাতৃবিয়োগ

শোকসংবাদ

লণ্ডন, ৬ জুলাই : বিলেতের বাংলা মিডিয়ার অন্যতম সক্রিয় ও সুপরিচিত মুখ সাংবাদিক, অনলাইন পোর্টাল ওয়ানবাংলা সম্পাদক ও টিভি ওয়ানের রিপোর্টার জাকির হোসেন কয়েসের মমতাময়ী মা নুরেসা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। গত ৬ জুলাই, বুধবার রাত দুইটায় তিনি বিশ্বনাথ থানা সদরের মুফতির গাও রোডের নিজ বাসায় ইন্তেকাল করেন। সম্প্রতি শরীরে ক্যান্সার ধরা পড়ে তাঁর। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী ছিলেন এলাকার সুপরিচিত ব্যবসায়ী মৃত রূপ আলী মাজন।

৭ জুলাই, বৃহস্পতিবার বাদ-জোহর মরহুমার নিজ গ্রাম বিশ্বনাথের অলংকারী গ্রামের জামে মসজিদে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে, সাংবাদিক জাকির হোসেন কয়েসের মায়ের ইন্তেকালে বিলেতের বাংলা মিডিয়ার প্রতিনিধিত্বশীল সংগঠন লণ্ডন বাংলা প্রেসক্লাবে নেতৃবৃন্দসহ সাধারণ সদস্য এবং সবগুলো সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন মাধ্যমে কর্মরত সহকর্মীরা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তাদের অনেকে ফোনে কথা বলে, ম্যাসেজ প্রদানের মাধ্যমে এবং কেউ কেউ তাৎক্ষণিক ঘরে গিয়ে জাকির হোসেন কয়েসের সাথে দেখা করে তাকে সমবেদনা জানান। এসময় কয়েস তাঁর মরহুমা মায়ের রুহের মাগফেরাত কামনা সবার কাছে দোয়া কামনা করেন। উল্লেখ্য, জাকির হোসেন কয়েস মরহুমা নুরেসা বেগমের ৫ সন্তানের মধ্যে সবার ছোট।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close