কমিউনিটি নিউজ

লণ্ডন মহানগর জাপার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন রুহুল আমিন

লণ্ডন, ১২ ডিসেম্বর : জাতীয় সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টির লন্ডন মহানগর শাখার সাধারন সম্পাদক নির্বাচিত হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা দক্ষিণ ইউনিয়নের কৃতিসন্তান রুহল আমিন।

রুহুল আমিন দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য, লন্ডন টাওয়ার হেমলেন্টস এর সাবেক কাউন্সিলার, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমীন ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সুনামগঞ্জ ৫ আসনের জাতীয় পাটির সম্ভব্য সংসদ সদস্য পদপ্রার্থী রুহুল আমিন।

লণ্ডন মহানগর জাপার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া প্রসঙ্গে রুহুল আমিন বলেন, প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ার সংগ্রামে শামিল হলাম। কৃতজ্ঞতা প্রকাশ করছি জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের প্রতি।

তিনি আরোও বলেন, আন্তরিকতা ও ভালোবাসা দিয়ে পেশাদারিত্বের জায়গা থেকে দেশ ও মানুষের সেবায় কাজ করতে চাই। এ সময় তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এদিকে, রুহুল আমিন লণ্ডন মহানগর জাপার সাধারন সম্পাদক নির্বাচিত হওয়াতে ছাতক-দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনসহ সুনামগঞ্জ জেলার জাতীয় পার্টির বিভিন্ন স্থরের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close