কমিউনিটি নিউজ

শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের ত্রি-বার্ষিক সভা ও নির্বাচন

দীপক-ওয়াছেক-সেলিম পরিষদ চেয়ার, সেক্রেটারী, ট্রেজারার সহ ১৫টি পদে জয়ী

লণ্ডন, ১৩ অক্টোবর : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত ১০ই অক্টোবর রবিবার শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের ত্রি-বার্ষিক সাধারন সভা ও নির্বাচন নিউহ্যামের ওয়েষ্টহাম এলাকার মিলনার রোডস্থ ইম্প্রেশন ব্যাঙ্কুয়েটিং হলে অনুষ্ঠিত হয় ।

সংগঠণের বিদায়ী সভাপতি সৈয়দ সাদিক আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দীপকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিন বছরের কার্যক্রমের রিপোর্ট ও আর্থিক রিপোর্ট প্রদান করা হয় ।

সভায় আগামী ২০২১-২৩ সালের জন্য বোর্ড অব ট্রাষ্টিতে দু’টি প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে ।নির্বাচনে নেওর-রানু-শাওন প্যানেল গোলাপ ফুল প্রতীক নিয়ে ও দিপক-ওয়াছেক-সেলিম প্যানেল ছাতা প্রতীক নিয়ে ভোট যুদ্ধে অবতীর্ন হয়।নির্বাচনে দিপক-ওয়াছেক-সেলিম প্যানেল ১৫টি পদে ও নেওর -রানু-শাওন প্যানেল দু’টি পদে নির্বাচিত হন ।

দিপক-ওয়াছেক-সেলিম প্যানেলে যারা নির্বাচিত হয়েছেন তারা হচ্ছেন -আব্দুল ওয়াদুদ দিপক সভাপতি ,আব্দুল হাই সহ সভাপতি ,সৈয়দ ওয়াছেক আহমদ সাধারন সম্পাদক ,শামীম আহমদ সহ সাধারন সম্পাদক ,সেলিম আহমদ ট্রেজারার ,হামিদুর রহমান সহকারী ট্রেজারার ।বাকী ১১টি সদস্য পদের মধ্যে ৯টিতে উক্ত প্যানেল থেকে নির্বাচিত হন। নেওর-রানু-শাওন প্যানেল থেকে দুইজন সদস্য নির্বাচিত হন । নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম আবুতাহের চৌধুরী, নির্বাচন কমিশনার এডভোকেট লিয়াকত আলী ও হাবিবুর রহমান রানা ।
একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য কমিশনারবৃন্দ যথেষ্ট পরিশ্রম করেন । নির্বাচনী ফলাফল ঘোষণার পর নেওর-রানু-শাওন পরিষদের সভাপতি পদপ্রাথী অধ্যাপক আব্দুর রব খান নেওর ও সাধারন সম্পাদক পদপ্রাথী রানু মিয়া বিজয়ীদের অভিনন্দন জানান ।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close