কমিউনিটি নিউজ

ফ্রেণ্ডস অফ নাশনাল হার্ট ফাউণ্ডেশন হসপিটালের সিক্সথ ফ্লোর প্রজেক্টের ডোনার সম্মাননা ও ডিনার অনুষ্ঠান ২০ সেপ্টেম্বর

লণ্ডন, ১৮ আগষ্ট : গত সোমবার সন্ধা সাতটায় চানেল এস কনফারেন্স রুমে চানেল এস চেয়ার ও হার্ট হসপিটাল সিলেটের হেড অফ সিক্সথ ফ্লোর প্রজেক্ট আহমদ উস সামাদ চৌধুরী জেপির সভাপতিত্বে ও এফ এন এইচ এফ এসের সেক্রেটারী ও হার্ট ফাউণ্ডেশন সিলেটের ইসি মেম্বার মিছবাহ জামালের পরিচালনায় প্রস্তুতি সভায় প্রজেক্ট টিম মেম্বার ও হার্ট ফাউণ্ডেশন সিলেটের পার্মানেন্ট মেম্বাররা উপস্হিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২০ সেপ্টেম্বরের অনুষঠান কিভাবে সফল করা যায় তার উপর মতামত রাখেন। অনুষ্ঠান সুচী ঘোষনা করেন আহমদ উস সামাদ চৌধুরী।

সভায় মতামত রাখেন এফ এন এইচ এফ এসের সিনিয়র ভাইস চেয়ারম্যান লন্ডন বাংলা প্রেস ক্লাব ফাউন্ডার প্রেসিডেন্ট মুহিব চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান ডাক্তার আলাউদ্দিন আহমদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান রফিক মিয়া, ভাইস চেয়ারম্যান মানিক মিয়া, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইছবাহ উদ্দিন, ট্রেজারার আবদাল মিয়া, জয়েন্ট ট্রেজারার গোলাম রব্বানী রুহি আহাদ, পার্মানেন্ট ডোনার মেম্বার অহিদ উদ্দিন, পার্মানেন্ট ডোনার মেম্বার অনুপম নিউজ ২৪-এর এডিটর মুহিব উদ্দিন চৌধুরী, পার্মানেন্ট ডোনার মেম্বার ডাক্তার চন্দন আলম প্রমুখ।

সভায় নতুন ও পুরাতন ডোনার মেম্বার সমন্বয়ে আরো সুসংগঠিত করে ফ্রেন্ডস অফ হার্ট ফাউণ্ডেশন হসপিটাল সিলেট যাতে দেশের প্রতি পরবর্তী প্রজন্মের কাছে একটি উদাহরণ সৃষ্টি করতে পারে তার উপর গুরুত্বারোপ করেন। এবং যেহেতু নাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ ওর্য়াল্ড হাট ফেডারেশন ও ওর্য়াল্ড হাইপারটেনশন লীগ ও ওর্য়াল্ড হেলথ অর্গেনাইজেশনের (WHO) একটি এফিলিয়েটেড বডি এই কথাটি সম্মানের সাথে মনে রেখে প্রবাসে থেকে দেশের হার্টের রোগীদের সেবার মাধ্যমে সমাজে যাতে মানব সেবায় আরো বেশী অবদান রাখতে পারেন এবং এই ফাউন্ডেশনের যথাযথ সঠিক মর্যাদা ও সম্মানের সাথে আমাদের প্রজন্মের ছেলেমেয়েরা ডোনার মেম্বার হয়ে ইউকে থেকে কিভাবে যুগের পর যুগ অবদান রাখতে পারে তার উপর গুরুত্বারোপ করেন সেক্রেটারী মিছবাহ জামাল।

পরিশেষে নতুন ডোনারদের সম্প্রতি এক কপি ফটো ও ঠিকানাসহ অতি সত্বর এফ এন এইচ এফ হোয়াটস আপ গ্রুপে অথবা সেক্রেটারী মিছবাহ জামালের নম্বর 07957124487 এ যোগাযোগ করার বিশেষ অনুরোধ জানানো হয়। সভায় এফ এন এইচ এফ এসের চেয়ারম্যান মাহমাদুর রশীদ জয়েন্ট সেক্রেটারী মনসুর আহমদ খান ও প্রেস সেক্রেটারী আব্দুল মুনিম জাহেদী কারল অনুপস্থিত ছিলেন তাই তাদের অপারগতা গৃহীত হয়।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close