নিউজ

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি এলুমনি এসোসিয়েশন ইন ইউকে (জুয়াক)- এর দিনভর আড্ডা

লণ্ডন, ২৭ সেপ্টম্বর : গত ২৫শে সেপ্টেম্বর (শনিবার) ২০২১-এ পূর্ব লণ্ডনের ফ্রাউড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো ইউকেতে বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের এক মিলন মেলা। বিশ্বব্যাপী করোনা তাণ্ডবের কারণে দীর্ঘ বিরতির পর এই মিলন মেলা ছিল জাবিয়ানদের জন্য একটি বিশেষ দিন, বহুল প্রত্যাশিত মুহূর্ত।

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি এলুমনি এসোসিয়েশন ইন ইউকে (জুয়াক)-এর উদ্যোগে সারাদিন ব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত হন শতাধিক প্রাক্তন ছাত্র ছাত্রী এবং তাদের পরিবার। এই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনদের একমাত্র সংগঠন জুয়াকের ভারপ্রাপ্ত সভাপতি ও বিবিসির খ্যাতিমান সাংবাদিক মাসুদ হাসান খানের সভাপতিত্বে, এবং সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষাবিদ ফারুক খানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র ওয়াসিউল ইসলাম, রেজাউল করিম রাজু, জাকির হোসাইন, মো. নুরুল মঈন, সলিসিটর শাহীন এবং জুয়াকের প্রতিষ্ঠাতা যুগ্ন-আহব্বায়ক এবং বিশিষ্ট চলচ্চিত্রকার ও মিডিয়া ব্যক্তিত্ব জুবায়ের বাবু। আড্ডার ফাঁকে ফাঁকে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া এবং আরো শক্তিশালী করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন প্রাক্তনরা। আগামী বছরে বিশ্ববিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে দেশের মূল সংগঠনের সাথে একাত্ব হয়ে বৃহৎ অনুষ্ঠানের পরিকল্পনার কথা জানালেন ফারুক খান। তাছাড়া জুয়াকের কার্য নির্বাহী কমিটির আগামী সভায় জুয়াকের সম্মেলন ও নতুন কমিটি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়ার কথা জানান। আড্ডার মধ্যমণি ছিল তরুণ প্রাক্তন আলী, আকরাম, পলি, লিজা, বিদ্যুৎ, ইকবাল-সহ আরো অনেকে।

অতিথিদের শুভেচ্ছা জানায় মিশকাত আরা, আফিয়া নার্গিস, গোলাম কিবরিয়া, ইনান, তুষার ও জগদীশ। সাংগঠনিক সম্পাদিকা জাহানারা আক্তার শিমলার তত্বাবধায়নে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে নতুন প্রজন্মের শাবনান, অপার, মাহাতির প্রমুখ।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close