নিউজ

চিকিৎসক নেতাকে গ্রেফতারের পর র‍্যাবের ফটোশুট- পেশাজীবীদের ভীতি প্রদর্শনের অভিযোগ

সুরমা ডেস্ক।। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক এস এম রফিকুল ইসলাম বাচ্চুকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার(২৪ নভেম্বর ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে পেশাজীবী সমাবেশ ও মিছিল শেষে গাজীপুরের উদ্দেশে রওনা দিলে গাজীপুরের ধীরাশ্রম থেকে র‍্যাবের একটি দল তাঁকে গ্রেপ্তার করে। এদিকে এই চিকিৎসক নেতাকে গ্রেফতারের পর র‍্যাবের ফটোশুট ও পরে তা গণমাধ্যমে প্রচারের তীব্র নিন্দা জানিয়েছেন সম্মিলিত পেশজীবী পরিষদের নেতৃবৃন্দ। তারা পেশাজীবীদের ভীতি প্রদর্শনের অভিযোগ তুলে বলেছেন, এই ঘটনা নিন্দনীয় ও দেশব্যাপী পেশাজীবীদের বিক্ষুব্ধ করেছে।

র‍্যাব-১-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ গণমাধ্যমকে বলেন, ‌গাজীপুর জেলার শ্রীপুরে গাড়িতে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলার প্রধান আসামি হিসেবে এস এম রফিকুল ইসলাম বাচ্চুকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে পেশাজীবী নেতা রফিকুল ইসলাম বাচ্চুকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ও সদস্যসচিব সাংবাদিক কাদের গনি চৌধুরী। বিবৃতিতে অবিলম্বে ডা. রফিকুল ইসলাম বাচ্চুর নিঃশর্ত মুক্ত দাবি করেন।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close