নিউজ

গুম থেকে ফেরত আশিককে আবারও তুলে নিয়ে গেছে পুলিশ

সুরমা প্রতিবেদন।

লন্ডন, ১৪ অক্টোবর। ঢাকা থেকে আমাদের সংবাদদাতা জানিয়েছেন, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিককে শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর মিরপুর থেকে তুলে নিয়ে গেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। আশিকের ছোট ভাই হিরু রহমান জানান, সন্ধ্যায় রাজধানীর মিরপুর ৬-এর বাসার নিচ থেকে পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।

হিরু রহমান জানান, বিকাল সাড়ে ৫টায় বড় ভাইয়ের সাথে আমার কথা হয়েছে। মাগরিবের পর ওনাকে একটি প্রয়োজনে ফোন দিলে সব নম্বর বন্ধ পায়। পরে তার বাসার পাশের লোকজন জানায়, তাকে ডিএমপির কাউন্টার টেররিজমের পুলিশ সদস্য পরিচয় দিয়ে তুলে নিয়ে গেছে। ২০১৩ সালে মফিজুর রহমান আশিককে মিরপুর থেকে তুলে নিয়ে দীর্ঘ কয়েকমাস গুম রাখার পর অসুস্থ অবস্থায় ছেড়ে দিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনী।

মফিজুর রহমান আশিক ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক এবং পাঠাগার সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে ব্যবসার সাথে যুক্ত এবং বিদেশে পড়াশোনা করতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

উল্লেখ্য, মফিজুর রহমান আশিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে বাঁশখালীতে।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close