কমিউনিটি নিউজ

হৃদয়ে শ্রীমঙ্গল’র বার্ষিক সাধারণ সভা এবং দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

লণ্ডন, ৬ নভেম্বর : যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন হৃদয়ে শ্রীমঙ্গল’র বার্ষিক সাধারণ সভা এবং দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ২৬অক্টোবর যুক্তরাজ্যের কার্ডিফ শহরে তা সম্পন্ন হয়। যুক্তরাজ্যের বিভিন্ন শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা সংগঠনের নির্বাহী সদস্যবৃন্দদিনব্যাপী এ সাধারণ সভায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

পূর্ণাঙ্গকিমিটি

সভায় গতবছরের কর্ম পর্যালোচনা এবং রিপোর্ট পেশ করেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। অর্থনৈতিক কর্মকাণ্ডএবং বিস্তারিত হিসাব-নিকাশ পেশ করেন সংগঠনের কোষাধ্যক্ষ। সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন সকল সদস্যের অংশগ্রহণেহয়ে উঠেছিল প্রাণবন্ত এক মিলন মেলায়। সভার প্রথমার্ধের শেষে সংগঠনের বিদায়ী সভাপতি হারুন অর রশিদ সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে বিগত সেশনের কার্যক্রমেরসমাপ্তি ঘোষণা করেন এবং কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংগঠনের দায়িত্ব প্রধান নির্বাহীর কাছে হস্তান্তর করেন।সংগঠনের প্রধান নির্বাহী এম এ হক কায়েস সকল সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে একটি নির্বাচন পরিচালনার ব্যবস্থাকরেন। দুজন এক্সটার্নাল নির্বাচন পর্যবেক্ষকের উপস্থিতিতে সকল সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনঅনুষ্ঠিত হয় এবং নতুন নেতৃত্ব নির্বাচিত হন।

গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মধ্য দিয়ে ২০২১-২০২৩ সেশনের জন্য হৃদয়ে শ্রীমঙ্গল’র নিম্নরূপ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। নবনির্বাচিত কমিটি সভাপতি জহির উদ্দিন চৌধুরী বাবলু এবং সাধারণ সম্পাদক আব্দুর রকিব রাজু। কোষাধ্যক্ষ এম এ হককায়েস সিনিয়র সহসভাপতি হাজী মোহাম্মদ আব্দুল হান্নান। সহসভাপতি মো. আব্দুল মালিক ও হাজী জসিম উদ্দিন দুদু। যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদ উদ্দিন ও শেখ মোহাম্মদ আব্দুন নুর। যুগ্ম কোষাধ্যক্ষ হাজিম উদ্দিন। সাংগঠনিকসম্পাদকগণ হলেন হাজী এম কে জামান দিলু, হাজী রকিব রহমান মিজান ও আব্দুল্লাহ আল মাহবুব তিতাশ। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাহিদুর রহমান চৌধুরী এবং মহিলা বিষয়কসম্পাদক শেখ জেসমিন নাহার জাহিদ। কার্যনির্বাহী পরিষদ সদস্য যথাক্রমে হারুন অর রশিদ, এমদাদুল হক জুনেদ, আব্দুল্লাহ আল মামুন টিটু ও মানসেল আহমেদমনসুর।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close