নিউজ

কৃতি ছাত্র

লণ্ডন, ১১ আগস্ট : এ লেভেল পরীক্ষায় সৈয়দ আহনাফ আহমেদ নিউহ্যামের ব্রমটন মেনর স্কুল থেকে তার অধীত সব বিষয়ে যথাক্রমে বায়োলজি, কেমিস্ট্রি ও ম্যাথম্যাটিক্সে এ স্টারসহ কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে। সে ভবিষ্যতে মেডিসিন নিয়ে পড়তে চায়। সৈয়দ আহনাফ ইতিপূর্বে একই স্কুল থেকে জিসিএসই পরীক্ষায়ও দশ বিষয়ের মধ্যে নয়টিতে সর্বোচ্চ গ্রেড পয়েন্ট ‘নাইন’ ও একটিতে ‘এইট’ লাভ করে।

সৈয়দ আহনাফ রেইনহ্যাম বারায় বসবাসরত বিমান বাংলাদেশ এয়ার লাইনস যুক্তরাজ্যের সাবেক কান্ট্রি ম্যানেজার, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব জনাব সৈয়দ মইন উদ্দিন আহমদ ও ইষ্টলি কমিউনিটি স্কুল ক্যানিঙটাউন এর শিক্ষক মিসেস ফারহানা তাবাসমূম এর দ্বিতীয় পুত্র। তাদের গ্রামের বাড়ি বাংলাদেশের ব্রাম্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। উল্লেখ্য সৈয়দ আহনাফ এর বড় ভাই সৈয়দ জাররাফ আহমেদ ইতিপূর্বে একই স্কুল থেকে অনুরুপ কৃতিত্ব অর্জন করার পর ইউসিএল থেকে ইকোনমিক্সে গ্রাজুয়েশন শেষ করে ইউকে সিভিল সার্ভিসের ফাস্ট স্ট্রীমে নির্বাচিত হয়ে বর্তমানে কেবিনেট ডিভিশনে কর্মরত আছেন।

বর্তমানে সিম্পল কল ট্রাভেল এজেন্সির ডাইরেক্টর, কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ মইন উদ্দিন আহমদ ও ফারহানা তাবাস্সুম দম্পতি তাঁদের সন্তানদের উজ্বল ভবিষ্যতের জন্য সকলের দোয়া কামনা করেন।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close