কমিউনিটি নিউজ

সাউদাম্পটনে ‘সাউদার্ন ইংল্যান্ড বাংলাদেশ অ্যাসোসিয়েশন’ গঠিত

লণ্ডন, ৭ জুন- গত ৩রা জুন সাউথ ইংল্যান্ড এর সাউদাম্পটন সিটিতে আত্মপ্রকাশ করলো Southern England Bangladesh Association (SEBA) নামে নতুন এক সংগঠন।

উক্ত সংগঠন গঠনের উদ্দেশ্যে সাউদাম্পটন সিটিতে বসবাসরত বাংলাদেশিদের নিয়ে এক রেস্তোরাঁয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আশেপাশের সিটি টাউন Eastleigh, Winchester, Fareham, Wickham, Tichfield থেকেও অনেক বাংলাদেশি যোগ দেন।

সভায় বিশদ আলোচনার পর SEBA (Southern England Bangladesh Association) নাম করণে উপস্থিত সবাই ঐক্যমত পোষণ করেন। এবং সংগঠনের খসড়া গঠনতন্ত্র, লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মপরিকল্পনা তৈরি করার জন্য একটি উপদেষ্টা পরিষদ ও আহ্বায়ক কমিটি গঠন করেন।

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- সর্ব জনাব কুটি মিয়া, ডক্টর নাজমুল ইসলাম, সৈয়দ সাদিকুল ইসলাম ও হিফজুর রহমান হাফিজ।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- কো চেয়ার এটেনডেন্ট মোহাম্মদ শামীম মিয়া, মহিম উদ্দিন মাহিম, মতিউর রহমান মতিন ও মনসুরুর রহমান শাহি। সম্পাদক এটেনডেন্ট হলেন- জীলন মিয়া ইয়াসিনী, শাহ মোকাম্মল হোসেন মোস্তফা ও মাহমুদুল ইসলাম। অন্যান্য সদস্যরা হলেন- আজিজুর রহমান বুলবুল, কোহিনুর আলম, জাহিদ ইসলাম, মোজাফফর হোসেন বাবুল, জুবায়ের আহমেদ চৌধুরী, আব্দুল খালিক ময়না, দেলওয়ার হোসেন সূমন, জুনায়েদ আহমেদ, আবদুল মোতালেব মিঠু, আব্দুস সামাদ আজাদ, আশরাফুল গালিব, নজিবুর রহমান, শুভ গোমেজ, ছালিক মিয়া এবং সানাওর মিয়া প্রমুখ।

সভায় মডারেটর এর ভূমিকা পালন করেন অন্যতম উদ্যোক্তা ও সংগঠক মতিউর রহমান মতিন। প্রেস বিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close