বাংলাদেশ

গোলাপগঞ্জে মাদ্রাসার ছাত্রদের মধ্যে জুব্বা বিতরণ

গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার গরীব ও এতিম ছাত্রদের মাঝে জুব্বা বিতরণ ও রাতের খাবার পরিবেশন করা হয়েছে। শনিবার রাত ৮টায় মাদ্রাসার একটি হলরোমে যুক্তরাজ্য প্রবাসী দেলোয়ার হোসেন, মো: ফজলুর রহমান এবং আব্দুল মুনিম জাহেদী ক্যারলের আর্থিক সহযোগিতায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমরা যারা প্রবাসে থাকি সব সময় চেষ্টা করি যে সব কাজে মহান আল্লাহ তা’লা রাজি খুশি থাকেন সেসব কাজ করার। আপনারা দুয়া করবেন আরো ভালো কাজের তাওফিক যেন মহান আল্লাহ তা’লা দেন এবং তা অব্যাহত রাখার তাওফিক দান করেন।

সভাপতির বক্তব্যে মুফতি মকবুল হোসেন কাশেমী বলেন, আজকের এমন উদ্যোগ অত্যান্ত একটি ব্যাতিক্রমী। এতিমদের কাপড় দেওয়া ও আহার করানো ভালো একটি কাজ। যা সব প্রবাসীদের ধারা হয়না। এজন্য তিনি প্রবাসী মো: দিলওয়ার হোসেন, মো: ফজলুর রহমান ও আব্দুল মুনিম জাহেদী ক্যারলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি এ ধরনের কাজ আগামীতেও অব্যাহত রাখার আহ্বান জানান।

বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি মকবুল হোসেন কাশেমীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার খাছ কমিটির সভাপতি গোলাম আজম শায়েস্তা, এডভোকেট হোসেন দিলু, এডভোকেট কবির আহমদ বাবর, শুভ আব্দুল কুদ্দুছ, খাছ কমিটির সদস্য ফজলুর রহমান খলকু, মাওলানা ক্বারী হেলাল আহমদ।

বক্তব্য রাখেন মামুনুর রশীদ মামুন, সুজন খান, ইঞ্জিনিয়ার তোফায়েল আহমদ চৌধুরী, মাদ্রাসার খাছ কমিটির সদস্য সামছুল ইসলাম আনা, কামাল উদ্দিন খান বেলাল বেলাল আহমদ সেলিম, মাওলানা ইসমাইল হোসেন, মাদ্রাসার নাজিমে তালিমাত মাওলানা আবুল কালাম আজাদ, শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি জাকের আহমদ। অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক মাদ্রাসার এতিম ও অসহায় ছাত্রদের জুব্বা ও তাদের মধ্যে রাতের খাবার পরিবেশন করা হয়। বিজ্ঞপ্তি

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close