কমিউনিটি নিউজনিউজ

নর্থ ইংল্যাণ্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

শেখ সুরত মিয়া আছাব প্রেসিডেন্ট, মো. কলন্দর তালুকদার সেক্রেটারী ও মুকিত চৌধুরী সিতু কোষাধ্যক্ষ নির্বাচিত

লণ্ডন, ১০ মার্চ : আনন্দমুখর পরিবেশে নর্থ-ইংল্যাণ্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২২সম্পন্ন হয়েছে। গত ৮ মার্চ, মঙ্গলবার ওল্ডহ্যামের স্থানীয় একটি হলে অনুষ্ঠিত হয় নর্থ-ইংল্যাণ্ডের বাংলা মিডিয়ারসাংবাদিকদের অন্যতম সক্রিয় এই সংস্থার বিজিএম ও নির্বাচন।

সংগঠনের সভাপতি মিজানুর রহমানে মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাইদ চৌধুরী সাদির পরিচালনায় সভারশুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সদস্য লুতফুর রহমান চৌধুরী।সভায় বক্তব্য রাখেন কাউন্সিলার হাসান খান, সৈয়দছাদেক আহমদ, শেখ সুরত মিয়া আছাব, আহমদ হোসেন হেলাল, মোহাম্মাদ কলনদর তালুকদার, নুরে আলম রব্বানী, আহমদআলী, মুকিত চৌধুরী সিতু, আবুল আজাদ, রুপ চাদ দাশ রুপক, সবুর হোসেইন, ফয়সল সৈয়দ, শাহ মো. মনা মিয়া, মো. জাফর নিয়াজ, আব্দুল হক, লুতফুর রহমান চৌধুরী, সৈয়দ মোস্তাফিজুর রাসেল, আজিজুর রহমান হান্নান, মাহি মাসুম প্রমুখ।

বার্ষিক সাধারণ সভার শুরুতে সংগঠনের বিগত দিনের কার্যক্রম ও আর্থিক প্রতিবেদন পেশ করা হয়। সভার দ্বিতীয় পর্বেসর্বসম্মতিক্রমে শেখ সুরত মিয়া আছাব প্রেসিডেন্ট, মো. কলন্দর তালুকদার সেক্রেটারী ও মুকিত চৌধুরী সিতু কোষাধ্যক্ষ নির্বাচিত সুরত মিয়া আছাবকে প্রেসিডেন্ট, মো. কলন্দর তালুকদারকে সেক্রেটারী ও মুকিত চৌধুরী সিতুকে কোষাধ্যক্ষকরে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। নব-নির্বাচিত কমিটির সদস্যরা সংগঠনকে এগিয়ে নিতে সকলেরসহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, বৃটেনের বাংলা মিডিয়ায় কর্মরত নর্থ-ইংল্যাণ্ডের সাংবাদিকদের ঐক্যবদ্ধ করতে এবং কর্মক্ষেত্রে তাঁদের কর্মদক্ষতাবাড়াতে ২০১৬ সালে প্রতিষ্ঠিত নর্থ-ইংল্যাণ্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশন।

সম্পরকিত প্রবন্ধ

এছাড়াও চেক করুন
Close
Back to top button
Close
Close