নিউজ

সাংবাদিক শামসুল ইসলামের মাতার ইন্তেকাল

লণ্ডন, ২৭ জুলাই : সাপ্তাহিক সুরমার স্পেশাল কন্ট্রিবিউটর সাংবাদিক শামসুল ইসলামের মাতা শাহানারা বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। গত ২১ জুলাই, বুধবার দিবাগত রাত দেড়টায় (বাংলাদেশ সময়) সিলেটের পার্ক ভিউ ক্লিনিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি করোনা পজিটিভ হিসাবে ২ সাপ্তাহ ধরে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েিছলো ৭৭ বছর। পরদিন বাদ জোহর জানাজা শেষে সিলেটের দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের ডুংশ্রী গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। তিনি ৬ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
উল্লেখ্য, মরহুমার ছেলে সাংবাদিক শামসুল ইসলাম দীর্ঘদিন ফ্রান্সে থাকাবস্থায় সেখানকার বাংলা মিডিয়ার নেতৃত্বে ছিলেন, এখন স্বপরিবারে লণ্ডনে বসবাস করছেন। তিনি তাঁর মায়ের আত্মার মাগেফরাত কামনা করে ফ্রান্স ও বৃটেনের বাংলা মিডিয়ার সাংবাদিক ও লেখকবন্ধগণসহ কমিউনিটির সবার কাছে দোয়া চেয়েছেন।

সুরমা পরিবারের শোক:
সাপ্তাহিক সুরমা স্পেশাল কন্ট্রিবিউটর শামসুল ইসলামের মা শাহানারা বেগমের ইন্তেকালে সুরমা পরিবারের পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন প্রধান সম্পাদক ফরীদ আহমদ রেজা, সম্পাদক শামসুল আলম লিটন, সাবেক সম্পাদক কবি আহমদ ময়েজ, বার্তা সম্পাদক আবদুল কাইয়ূম, সাহিত্য সম্পাদক কবি সৈয়দ রুম্মান স্পোর্টস রিপোটার এম শরীফুজ্জামান, স্পেশাল করেসপণ্ডেন্ট কেএম আবু তাহের চৌধুরী, স্পেশাল কন্ট্রিবিউটর ড. মুজিবুর রহমান ও আকবর হোসেন এবং এমডি মো. এমাদুর রহমান।
এক শোকবার্তায় মরহুমার আত্মার মাগেফরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জ্ঞাপন করা হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close