কমিউনিটি নিউজ

ব্র্যাডফোর্ডে জিএসসি -এর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

।। এস হোসেইন, ব্রাডফোর্ড থেকে ।।
লণ্ডন, ৪ জুলাই : গ্রেটার সিলেট কাউন্সিল নর্থ রিজিয়ন এর উদ্যোগে গত ২৯ শে জুন মঙ্গলবার ব্রাডফোর্ড এর স্থানীয় শাপলা কমিউনিটি হলে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।
জিএস সি নর্থ রিজিওন সভাপতি ফয়জুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারী কাউন্সিলার নেছার আলীর পরিচালনায় সভার শুরুতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন হাজী তৈমুছ আলী।
সভায় জিএস সি নর্থের ৩৭৫  জন নতুন সদস্যদের মধ্যে মেম্বারশিপ কার্ড বিতরণ করে আগামী সেশনের জন্য নতুন কমিটির নির্বাচন প্রক্রিয়া নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন জনাব ফয়জুল ইসলাম, কাউন্সিলার আশরাফ মিয়া, আব্দুস সালাম, মাসুক মিয়া, আনোয়ার হোসেইন, মুজাহিদ আলি, হাজী কবির  উদ্দিন, আসক আলী,নজরুল ইসলাম, আব্দুল হান্নান চৌধুরী, ফুলজার আহমদ,  সারওয়ার হোসেইন, নুরে আলম রব্বানী, আব্দুর রব, মনির মিয়া, জুনেদ আলী, আব্দুস সামাদ  প্রমুখ।

সভায়  উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটির ৬ জন সদস্যকে ইলেকশন কমিশনার নিযুক্ত করে আগামী  সেশন-এর নির্বাচন পরিচালনার দায়িত্ব তাদেরকে দেওয়া হয়।
বক্তারা লকডাউন পরবর্তী দীর্ঘ এক বৎসর পরে এক টেবিলে সকল উপস্থিত হতে পারায় মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন।

বক্তারা আরো বলেন, করোনা মহামারী এখনো দেশে-বিদেশে ছড়িয়ে আছে। এই মানব বিধ্বংসী  নোবেল  করোনা ভাইরাস থেকে আমাদেরকে বাঁচতে হবে  এবং ‌আমাদের কমিউনিটির  সর্বস্তরের মানুষ এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সকলকে ভ্যাকসিন নিতে হবে এবং পাশাপাশি সরকারের সকল  গাইডলাইন মেনে চলতে হবে। এই মহামারিতে আক্রান্ত হয়ে  দেশ-বিদেশে আমাদের অনেক বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন দুনিয়া থেকে বিদায় নিয়ে গেছেন এবং অনেকেই  আবার সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন।
সর্বশেষে কোভিড‌ ১৯ করোনা মহামারীতে নিহত সকলের আত্মার মাগফেরাত করে দোয়া-মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close