কমিউনিটি নিউজ

করোনা দুর্যোগে আবুল কাশেম মুর্শেদ অগ্রণী ভুমিকা রাখছেন: ইকবাল বাহার চৌধুরী

যুক্তরাষ্ট্র, ৭ মে : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান শাখার সাধারণ সম্পাদক ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার সদস্য আবুল কাশেম মুর্শেদ এর পক্ষে দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়ন বিএনপির সহযোগিতায় করোনাকালীন সময় ইউনিয়নের হত দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ৫ মে বুধবার অনুষ্ঠিত হয়।

বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও ২নং ওয়ার্ড সভাপতি মোঃ হাবিবুর রহমান মাছুম এর সভাপতিত্বে এবং সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদের পরিচালনায় খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ইকবাল বাহার চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কাশেম মুর্শেদের পক্ষ থেকে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন। দীর্ঘ দিন ধরে সাবেক ছাত্র নেতা আবুল কাশেম মুর্শেদ দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষা সামাগ্রী বিতরণ সহ কারানির্যাতিত অসহায় নেতাকর্মীদের সহযোগিতা করছেন। তাই এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেয়ার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক ডাঃ এনামুল হক। বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য রুহেল আহমদ কালাম, ইমরানুজ্জামান ইমরান, রায়হান আলম, আবু রায়হান আহমদ রাজু, বিএনপি নেতা কাওছার আহমদ, আব্দুস সামাদ হাসান, মঞ্জু আহমদ, কামাল উদ্দিন, মোঃ রফিক মিয়া, সেলিম আহমদ, রুহুল আমিন প্রমুখ।

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামান করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সিলেট রেলওয়ে কলোনি মসজিদের ইমাম মাওলানা নুর উদ্দিন।
এর আগে খতম কুরআন অনুষ্ঠিত হয়।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close