নিউজ

বিতর্কের জের ধরে যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি মালিকের সিলেটের বাড়িতে হামলা, অগ্নিসংযোগ

।। সুরমা প্রতিবেদন ।।
লণ্ডন, ৩০ এপ্রিল : যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বুধবার (২৮ এপ্রিল) ভোরে আব্দুল মালেকের দক্ষিণ সুরমার তেতলী গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ আহত হননি বলে জানিয়েছেন স্থানীয়রা।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম এক টকশোতে আওয়ামী লীগ সমর্থক মিসেস হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে আলোচনাকালে এক পর্যায়ে মিসেস জাহাঙ্গীর বেগম জিয়াকে নিয়ে কটুক্তি করেন বলে জানা গেছে। প্রতিক্রিয়ায় বিএনপি নেতা আব্দুল মালিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে নিয়ে পাল্টা কটূক্তি করেন। এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন দলের নেতা ও সম্র্থকদের মধ্যে একই ধরনের ঘটনা ঘটতে দেখা যায়। টকশোকে কেন্দ্র করে মামলার তথ্য পেলেও দেশের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা সচরাচর দেখা যায় না। জানা গেছে, সিলেট জেলা ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোরে তার তেতলী গ্রামের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়িতে ইটপাটকেল ছুড়ে। পরে বাড়ির বাইরে একটি স্থানে অগ্নি সংযোগ করে।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ যাওয়ার পরপরই ক্ষুব্ধ হওয়া লোকজন চলে যান।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close