নিউজ

সুরমার ফাইন্যান্স এফেয়ার্স এডিটর এমাদুর রহমান এমাদের মাতার ইন্তেকাল

।। সুরমা প্রতিবেদন ।।
লণ্ডন, ২২ মার্চ – সাপ্তাহিক সুরমা ফাইন্যান্স এফেয়ার্স এডিটর মো. এমাদুর রহমানের মাতা এবং সাবেক পিডিবি কর্মকর্তা ও কাপ্তাই জালালাবাদ এসোসিয়েশনের অন্যতম প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল আহাদের (মুক্তা মিয়া) স্ত্রী শাহানা আহাদ নাজমা আর নেই।
গত ১৭মার্চ বুধবার দিবাগত রাতে সিলেটে তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। ফুসফুসের ইনফেকশনসহ নানাবিধ জটিলতা নিয়ে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে কয়েক সপ্তাহের চিকিৎসা শেষে মোটামুটি সুস্থ হয়ে মৃত্যুর আগেরদিন মঙ্গলবার তিনি হাসপাতাল থেকে বাড়িতে যান। ওই রাতেই ভোর ৫টায় হঠাৎ করে তিনি আবার অসুস্থ হয়ে পড়েন এবং বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি এক ছেলে, পাঁচ মেয়ে অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।

সিলেটের দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের তুরুকখোলা গ্রামের জামে মসজিদে নামাজে জানাজা শেষে বাদ জোহর পারিবারিক গোরোস্থানে তাঁকে দাফন করা হয়।
মরহুমার একমাত্র ছেলে সাপ্তাহিক সুরমার ম্যানেজিং ডাইরেক্টর ও যুক্তরাজ্য জাসাস এর সভাপতি এমাদুর রহমান এমাদ তাঁর মাতার রুহের মাগফেরাত কামনা করে কমিউনিটির সবার কাছে দোয়া চেয়েছেন।

সুরমা পরিবারের শোক:
সাপ্তাহিক সুরমার ফাইন্যান্স এফেয়ার্স এডিটর মো. এমাদুর রহমান এমাদের মাতা শাহানা আহাদ নাজমার ইন্তেকালে সুরমা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোকবার্তায় সুরমার প্রধান সম্পাদক ফরীদ আহমদ রেজা, সম্পাদক শামসুল আলম লিটন, সাবেক সম্পাদক আহমদ ময়েজ, বার্তা সম্পাদক আবদুল কাইয়ূম, সাহিত্য সম্পাদক সৈয়দ রুম্মান, স্পোর্টস এডিটর এম শরীফুজ্জামান এবং ইংলিশ বিভাগের সম্পাদক সৈয়দ মামনুন মুর্শেদ, স্পেশাল করেস্পন্টেণ্ড কেএম আবু তাহের চৌধুরী, স্পেশাল কন্ট্রিবিউটর ড. এম মুজিবুর রহমান, আকবর হোসেন শামসুল ইসলাম ও ম্যানেজিং ডাইরেক্টর তোফায়েল আহমদ মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close