কমিউনিটি নিউজ

সপ্তসুর মিউজিক্যাল স্কুলের উদ্যোগে বৈশাখী উৎসব উদযাপন

মিউজিক্যাল স্কুল সপ্তসুর তৃতীয়বারের মতো আয়োজন করলো বৈশাখী উৎসব ২০২৪।

সপ্তসুরের প্রতিষ্ঠাতা সাংবাদিক রুপি আমিনের তত্ত্বাবধানে গত ৬ জুলাই, শনিবার ডার্টফোর্ডের টেম্পল হিল কমিউনিটি হলে অনুষ্ঠিত এই উৎসবের পরিচালনার দায়িত্বে ছিলেন, স্কুলের শিক্ষিকা রিনা জামান, নিপা চৌধুরী ও ফৌজিয়া হুসাইন

অনুষ্ঠানের শুরুতেই ছিল স্কুলের ছাত্র-ছাত্রীদের সংগীত, নৃত্য, বাংলাদেশী ঐতিহ্যকে তুলে ধরে ফ্যাশন শো, কবিতা পাঠ এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায়। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব মিনহাজ খান এবং আরজুমান্দ মুন্নি। উৎসবটিকে সাফল্যমণ্ডিত করে তুলতে সার্বিক সহযোগিতায় ছিলেন ফারজানা হুসাইন নিলা, কাজি আরিফ, চৌধুরী জিন্নাত আলী, মোহাম্মদ আনিসুর রহমান, এমদাদ রফিক প্রমুখ। ডার্টফোর্ড বড়া কাউন্সিলের সহযোগিতায় আয়োজিত এই অনুষ্ঠানে ছিল কেন্টে বসবাসরত বাংলাদেশীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। 

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডার্টফোর্ড কাউন্সিল লিডার জেরেমি কাইট, কাউন্সিলর আফতাব সান্ধু, কাউন্সিলর রোজানা কারেন, বিসিএ’র সাবেক সভাপতি এমএ মুনিম ওবিই, মিডিয়া ব্যক্তিত্ব উর্মি মাযহার, কাউন্সিলর ফয়জুর রহমান, স্মৃতি আজাদ, মেজবা জামাল, নবীর জামান , হাবিবুর রহমান, সাইমা হোসেন ও নাহিদ রহমান সুপ্তা। অনুষ্ঠানের সংগীত পরিবেশন করেন মঞ্জুর পারভেজ, ওয়াহিদুজ্জামান উপল, ডাক্তার শম্পা দেওয়ান, হাসি গাঙ্গুলি, লাবনী বড়ুয়াসহ আরো অনেকে। নৃত্য পরিবেশন করে সনিয়াস ফিউশন। 

উৎসবে কেন্টে বসবাসরত বাংলাদেশীদের পরিবেশনায় ছিল বর্ণাঢ্য ফ্যাশন শো। এছাড়াও হল জুড়ে ছিল শাড়ি, অর্নামেটস ও নানা মুখরোচক খাবারের স্টল। – প্রেস বিজ্ঞপ্তি।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close