নিউজ

কোটি টাকার স্বর্ণ ছিনতাই – উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

সুরমা প্রতিবেদন।।ঢাকা অফিস, ২০ফেব্রুয়ারী।দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনায় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদকে গ্রেপ্তার করেছে মধুখালী থানার পুলিশ। রোববার রাতে বালিয়াকান্দি সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার সাদিদ বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। তিনি ঢাকার তিতুমীর কলেজের ছাত্র বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মধুখালী থানা জানায়, গত ১৭ ফেব্রুয়ারি ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী টোল প্লাজা এলাকায় দিনের বেলায় স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়ার কাছ থেকে দেড় কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার ছিনতাই করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রাসেল মিয়া বাদী হয়ে মধুখালী থানায় মামলা করেন। কুমিল্লা জেলার বাসিন্দা রাসেল মিয়া ঢাকার তাঁতীবাজারে ব্যবসা করেন। মামলার সূত্র ধরে পুলিশ ওইদিনই মধুখালীর আড়পাড়া গ্রামের বাসিন্দা রইচ মোল্লাকে আটক করে।

মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর জানান, গত ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে কামারখালী টোলপ্লাজা এলাকায় বাসা থেকে একজন লোককে জোর করে নামিয়ে মারপিট করে তার কাছ থেকে ২০টি স্বর্ণের বার ছিনতাই করে অভিযুক্ত ছাত্রলীগ নেতা। এ ঘটনায় ওইদিনই মামলা হয়েছে। মামলার তদন্তে তৌফিক খান সাদিদের সংশ্লিষ্টতা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে ফরিদপুর আদালতে চালান করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ষড়যন্ত্রমূলকভাবে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে ব্যবহার করা হয়েছে। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর বাড়ি কুমিল্লায়, ব্যবসা করেন ঢাকায়। তার সাথে কীসের শত্রুতা আর ষড়যন্ত্র কীভাবে- এমন প্রশ্নের জবাবে সাইফুল ইসলাম বলেন, এ বিষয়টা আসলে আমি কিছু জানি না।

Sheikhsbay

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close