নিউজবাংলাদেশ

সিলেট আলীয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের আহবান: আসুন সবাই বন্যার্ত মানুষের পাশে দাঁড়াই

স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেটবাসীর পাশে যার যার সামর্থ নিয়ে এগিয়ে আসার জন্যে সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদ সকলের প্রতি আহবান জানিয়েছে।
গত ২৮ জুন ছাত্র পরিষদের কার্যনির্বাহী কমিটির সভায় এ আহবান জানানো হয়। সভায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, দুই দুই বারের উপুর্যুপরি বন্যার তান্ডবে মানুষ তাদের স্বজন ও সর্বস্ব হারিয়ে যখন দিশেহারা ঠিক এমন সময়ে ঝড় বৃষ্টি ছাড়াই তৃতীয় বারের মতো বিভিন্ন অঞ্চলে পানি দ্রুত বৃদ্ধি পাওয়ায় জনমনে আবার আতংক ও উদ্বেগ দেখা দিয়েছে ।এ ব্যাপারে সরকারী তৎপরতার অপ্রতুলতা কোন ভাবেই গ্রহনযোগ্য নয়।

সভায় উদ্ধার ও ত্রাণ তৎপরতায় বিভিন্ন ব্যাক্তি দল ও সংস্থার ব্যাপক মানবিক কার্যক্রমের প্রশংসা করা হয়। সভায় বৃহত্তর সিলেট, ময়মনসিংহ ও উত্তরাঞ্চলের মানুষকে বন্যার কবল থেকে হেফাজতের জন্য মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। সেন্টার ফর ইসলামিক গাইডেন্স এর সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি মাওলানা আব্দুল কাদির সালেহ ।

সাধারন সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন আহমদের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, সহ সভাপতি মাওলানা রফিক আহমদ, অর্থ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন প্রমুখ।

সভায় আগামি ১৬ জুলাই সামার ট্রীপএবং ২০ সেপ্টেম্বর এজিএম অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close