নিউজ

ফ্রান্সে প্যারিসের আশে পাশে ৪টি বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানে পিস্তল ঠেকিয়ে ডাকাতি

|| ফ্রান্স প্রতিনিধি ||
লণ্ডন, ১৬ মার্চ : গত শনিবার থেকে মংগলবারের মধ্যে দিন দুপুরে লাখর্নভ, ড্রানসি,সেন্ট ডেনিসে ৪টি বাংলাদেশি টেক্সিফোন ব্যবসা প্রতিষ্ঠানে পিস্তল ঠেকিয়ে ডাকাতি সংঘটিত হয়েছে। গতকাল মংগলবার বিকেল ৫ টায় ওভারভিলা লাখর্নভের সিসরোডে বাংলাদেশি প্রবাসি বিদ্যুৎ মুর্শেদের ট্যাক্সিফোনে ডাকাতরা দোকানের কর্মচারির মাথায় পিস্তল ঠেকিয়ে প্রায় ৫ হাজার ইউরো ছিনিয়ে নিয়ে নির্ভিগ্নে পালিয়ে যায়।

এ ব্যপারে বিদ্যুৎ মুর্শেদের স্ত্রী তুহিনা আক্তার জানায়, একজন ডাকাত মুখে মাক্স এবং মাথায় হুডির ক্যাপ পড়ে হাতে পিস্তল নিয়ে দোকানে ঢুকে তাদের কর্মচারীকে ক্যাশে থেকে টাকা দিতে বলে। ওই কর্মচারী ভয়ে আতংকে ক্যাশে থাকা প্রায় ৫ হাজার টাকা তুলে দেয়। তবে একজন ডাকাত দোকানে ঢুকলেও তাদের ধারনা দোকানের বাহিরে আরো ডাকাত সদস্যরা ছিল।
ঘটনার পর পরই কর্মচারী তাদেরকে ডাকাতির ঘটনার কথা জানালে তারা সাথে সাথে বাসা থেকে দোকানে চলে আসেন। পরে হোটেল দ্য ভিল পুলিশ কমিসারিয়েতে গিয়ে ডাকাতির মামলা দায়ের করেন। বুধবার তারা ববিনি ন্যাশনাল পুলিশ ষ্টেশনে গিয়ে দ্বিতীয় মামলা করেন। এসময় পুলিশ তাদের জানায় গত শনিবার থেকে গত পর্যন্ত ৪টি বাংলাদেশি ট্যাক্সি ফোন দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। পুলিশ ধারন করছে ৪টি ঘটনাই একই ডাকাত গ্রুপ সংঘটিত করেছে। এই প্রতিবেদককে বিদ্যুৎ মুর্শেদ ও তার স্ত্রী তুহিনা আক্তার বাংলাদেশিদের ব্যবসায়ীদের প্রতি সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close