নিউজ

সিপিএএম ইউকে’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত, নতুন কমিটি গঠন

(বাম থেকে) সভাপতি: মনজুর উদ্দিন মুর্শেদ, সাধারণ সম্পাদক: সৈয়দ করিম সায়েম, কোষাধক্ষ্য: মেশকাত সাঈদ

লণ্ডন, ১১ জানুয়ারী : ক্রিকেট প্লেয়ার অ্যাসোসিয়েশন অফ মৌলভীবাজার ইউকে এর বার্ষিক সাধারণ সভা গত ৯ জানুয়ারি ২০২২ অনুষ্ঠিত হয়। প্যানডেমিক এর কারণে অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত এই সভায় সিপিএএম ইউকের জেনারেল সেক্রেটারি সৈয়দ এলাহী পাপ্পু’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন সিপিএএম ইউকের সভাপতি রেদোয়ান আহমেদ। সভায় ২০২০/২০২১ কার্যকরী বছরের সকল কার্যক্রমসহ আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন সিপিএএম ইউকের কোষাধক্ষ্য আব্দুল বাসিত জুনেদ এবং জেনারেল সেক্রেটারি সৈয়দ এলাহী পাপ্পু সংগঠনের গত দুই বছরের কার্যক্রম তুলে ধরেন। এগুলোর মধ্যে অন্যতম ছিল ফ্রেঞ্চাইজ টুনামেন্ট, চেলতেন্হাম ওয়ানডে টুর্নামেন্ট, ১০০ বল ম্যাচ টুর্নামেন্ট নিউপোর্ট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট যা পোর্টসমাউথ এ অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় সিপিএএম ইউকে চলমান কর্মসূটচীর মধে‍্য— ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট, আরো বেশি ওয়ানডে ক্রিকেটের আয়োজন, শিশুকিশোরদের খেলার ব্যবস্থা করে দেয়া ও দুস্থ‍্য ক্রিকেটারদের সাহায্য করাসহ বিভিন্ন কর্মসূচি চলমান রাখার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

সভায় সভাপতি মহোদয় সিপিএএম ইউকের কার্যকরী কমিটির ২০২০ /২০২১ কার্যক্রম কমিটির মেয়াদ এর মধ্যে নতুন কমিটি গঠনের মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করার প্রস্তাব করেন। এতে উপস্থিত সদস্যবৃন্দের উন্মুক্ত আলোচনার মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সবার সম্মতিক্রমে সিপিএএম ইউকের ২০২১-২০২২ কার্যকরী কমিটির সভাপতি হিসেবে মনজুর উদ্দিন মুর্শেদকে মনোনীত করা হয়। সহ-সভাপতি নুমান আহমেদ দুয়েল ও‌ সৈয়দ এলাহী পাপ্পুকে মনোনীত করা হয়। সৈয়দ করিম সায়েমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। সৈয়দ করিম রুমেল ও আব্দুল বাসিত জুনেদকে যুগ্মসাধারণ সম্পাদক মনোনীত করা হয়। মেশকাত সাঈদ কোষাধক্ষ্য ও কাইয়ুম খানকে সহ-কোষাধক্ষ্য মনোনীত করা হয়। আরো দায়িত্বশীলদের মধে‍্য রয়েছেন— অর্গানাইজিং সেক্রেটারি লুৎফুর রহমান চৌধুরী রাজু, অফিস স্কোরিং ও পিকচার সেক্রেটারি ওয়ালী আশরাফ ও সিপার আহমেদ। নির্বাহী সদস্যদের মধে‍্য রয়েছেন— জাকির হোসেন, হাসান আহমেদ, রেজওয়ান রউফ ও নাজমুস সাকিব।

সভায় নতুন মনোনীত সভাপতি বিভিন্ন কর্মসূচি সম্পর্কে তার প্রস্তাব ও পরিকল্পনা তুলে ধরেন এবং উপস্থিত সদস্যবৃন্দকে উন্মুক্ত আলোচনার আহ্বান জানান। উপস্থিত সদস্যবৃন্দ আগামী দিনগুলোতে করণীয় বিষয়গুলোর গঠনমূলক আলোচনায় অংশগ্রহন করে নতুন মনোনীত কমিটির সকলকে আন্তরিক ও ধন্যবাদের সঙ্গে স্বাগতম জানান।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close