কমিউনিটি নিউজ

সৈয়দপুর শামছিয়া সমিতি লণ্ডনের নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত

লণ্ডন, ৩১ অক্টোবর : সংবিধানের বিধানের আলোকে নতুন কমিটি গঠন এবং প্রস্তাবিত ম্যাগাজিন প্রকাশনা বিষয়ে সিদ্ধান্ত নিতে সৈয়দপুর শামছিয়া সমিতি লণ্ডনের নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ অক্টোবর, মঙ্গলবার অয়েলডেন ষ্ট্রেটে এই বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আহমদ কুতুব।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শহিদুল ইসলামের কোরআন তেলায়তের মাধ্যমে ও সেক্রেটারী সৈয়দ রফিকুল হক দলার সঞ্চালনায় আলোচনায় অংশ গ্রহণ করেন মওলানা সৈয়দ সালেহ আহমদ, মাষ্টার সৈয়দ শহিদুল ইসলাম, মাষ্টার সৈয়দ শামিম আহমদ, সৈয়দ জিল্লুল হক, শেখ আব্দুল গফুর, মওলানা শেখ জাকারিয়া, সৈয়দ সুহেল আহমদ, সৈয়দ বিলালা আহমদ, সৈয়দ শফর আলি, আফজল হুসেন কোরেশি।

অতিথিদের মধ্যে আলোচনা রাখেন বাংলাদেশ সরকারের সাবেক প্রেসিডেন্টের উপদেষ্টা মখলিছুর রহমান ও অধ্যাপক মওলানা আব্দুল কাদির সালেহ।
নির্বাহী কমিটির বিশেষ এই বৈঠকে সর্বসম্মিতিক্রমে দুইটি  সিদ্ধান্ত গৃহীত হয়।
গৃহীত সিদ্ধান্ত দুটি যথাক্রমে এক: সংবিধান অনুযায়ী আগামী ছয় মাসের ভিতর নতুন কমিটি গঠন। দুই: প্রস্তাবিত ম্যাগাজিন প্রকাশনায় মোহাম্মদ রফিকুল বারী, মওলানা সৈয়দ সালেহ আহমদ ও আহমদ কুতুবকে তদারকির দায়িত্ব দেয়া হয়। তাঁরা সম্পাদকমণ্ডলীর সদস্যদের সাথে ম্যাগাজিনের প্রাপ্ত লেখা পর্যালোনা করে প্রকাশনার জন্য চূড়ান্ত নিবেন।

আফজল হোসেন কোরেশি উপস্থিত সকলকে রাতের ডিনার পরিবেশন করেন।
বৈঠকের অতিথি অধ্যাপক মওলানা আব্দুল কাদের সালেহ’র দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close