নিউজ

এবার পূর্ব লণ্ডনের এক পুলিশ অফিসারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এক নারীকে ফাইভ স্টার হোটেলে নিয়ে ধর্ষণ করার দায়ে পিসি জামান আটক

।। শাহ সোহেল আমীন ।।

লণ্ডন, ২৮ অক্টোবর : এবার পূর্ব লণ্ডনের সার্ভিং এক পুলিশ অফিসারকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে। স্কটল্যাণ্ড ইয়ার্ডজানিয়েছে, অভিযোগ পাওয়ার পর সাথে সাথে ওই অফিসারকে বরখাস্ত করা হয়েছে এবং বুধবার বিকেলে সিটি অবওয়েস্টমিনস্টার কোর্টে হাজির করে আরো জিজ্ঞাসাবাদের জন্য তাকে কাস্টডিতে রাখা হয়েছে।

ইস্ট এরিয়া কমাণ্ড ইউনিটে কর্মরত ২৮ বছর বয়সী পিসি অ্যাডাম জামানকে ধর্ষণের দায়ে বুধবার সিটি অব লণ্ডন পুলিশ অভিযুক্ত করেছে।

ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেট আদালতে শুনানিকালে বলা হয়, সার্ভিং পুলিশ অফিসার জামান পূর্ব লণ্ডনের রমফোর্ডের একটি বারে এক মহিলার সাথে দেখা হওয়ার পর তাকে ওয়ারেন্ট দেখিয়ে সিটি অব লণ্ডনের লিভারপুল স্ট্রিটের একটি বিলাসবহুল পাঁচতারকা হোটেলে নিয়ে ধর্ষণ করেন। তবে অভিযুক্ত ওই পুলিশ অফিসার ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন।

মেট জানিয়েছে, পিসি জামান ২৪ অক্টোবর, রবিবার সন্ধ্যায় এই ধর্ষণের ঘটনা সংঘটিত করেন। তবে তিনি তখন ডিউটিতেছিলেন না।

প্রসিকিউটররা অভিযোগ করেছেন যে, ওই মহিলা মাতাল থাকার কারণে তিনি কোন কিছু বলতে পারেননি এবং ওই পুলিশ অফিসার তার সাথে তাকে হোটেলে যেতে রাজি করান।

আদালতে আরো বলা হয় যে, তিনি হোটেলের রুম বুকিংসহ একাধিক অনুষ্ঠানে তার পুলিশ ওয়ারেন্ট কার্ড বের করে ‘পুলিশ অফিসার হিসাবে তার অবস্থানের অপব্যবহার করেছেন’।

বিষয়টি পুলিশ ফোর্সের ডিরেক্টরেট অফ প্রফেশনাল স্ট্যাণ্ডার্ডকে জানানো হয়েছে। 

উল্লেখ্য, এর আগে আরেক পুলিশ অফিসার কর্তৃক সারা এভার্ড নামেরএক মহিলা ধর্ষণ ও হত্যার শিকার হয়েছিলেন এবং ঘটনাটি সর্বত্র খুব তোলপাড় সৃষ্টি করেছিলো।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close