নিউজ

এটিএন বাংলা ইউকের ১৫ বছর পূর্তি

লণ্ডন, ৮ অক্টোবর : ঘরোয়া আয়োজনে আর প্রাণের পরশে উদযাপিত হলো এটিএন বাংলা ইউকের পনেরোতম বর্ষপূর্তি। বুধবার ঊনত্রিশে সেপ্টেম্বর সন্ধ্যায় নিজস্ব স্টুডিওতে আয়োজিত বর্ষপূর্তির এ উৎসবে সামিল হয়েছিলেন বিলেতে বাংলা মিডিয়ায় কর্মরত সাংবাদিক এ টি এন বাংলা পরিবারের সদস্য সহ অন্যরা।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে এটিএন বাংলা ইউকের সিইও হাফিজ আলম বক্স ১৫ বছর ধরে পাশে থাকার জন্য কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, বহু চড়াই উতরাই পেরিয়ে আজ আমরা সুদৃঢ় ভিত্তির ওপর দাঁড়িয়ে আছি দর্শকদের সমর্থন নিয়ে উল্লেখ্য টেলিভিশন টি দর্শক প্রীয়তায় বর্তমানে শীর্ষে । তিনি আরও বলেন মান সন্মত অনুষ্ঠানের কারনে বর্তমানে এই টেলিভিশন চ্যানেলটি এখন দর্শকদের প্রথম পছন্দ ।তিনি বলেন এটি তার বা তার দক্ষ কর্মঠ কর্মী বাহিনীর কথা নয় এই পরিসংখ্যান ব্রডকাস্টার অডিয়েন্স রিশাস বোর্ড সংক্ষেপে বারবের রিপোর্ট ।তিনি আরও বলেন যে কেউ গোগলে সার্চ দিয়ে এই রিপোর্ট দেখতে পারেন, বর্তমানে এটিএন বাংলাদেশী চ্যানেল গুলোর মাঝে শীর্ষে ।
উর্মি মাজহারের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে ১৫ বছরের পথচলার ওপর একটি বিশেষ ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। আর তাতে দর্শক সংখ্যায় এটিএন বাংলা ইউকের এগিয়ে থাকার স্পষ্ট চিত্র প্রকাশ পায়।
অনুষ্ঠানে অতিথির বক্তব্যে লন্ডন বারা অব নিউহ্যাম কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলর মোমতাজ খানের বক্তব্যে ছিলো এটিএন বাংলাকে নিয়ে বহুদূর এগিয়ে যাওয়ার প্রত্যয় তিনি প্রতিষ্ঠানটির দক্ষ কর্মী বাহিনী নিয়ে প্রধান নির্বাহীর এগিয়ে যাবার ভূয়সী প্রশংসা করেন। লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক ও বর্তমান দুই সভাপতি যথাক্রমে সৈয়দ নাহাস পাশা ও এমদাদুল হক চৌধুরী কমিউনিটির সুখে দুঃখে পাশে থাকার জন্য এটিএন বাংলার প্রাণখোলা প্রশংসা করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে আরও বক্তব্য রাখেন সাপ্তাহিক জনমত এর সহ সম্পাদক মোসলেহ উদ্দিন আহমদ, বাংলা পোস্ট সম্পাদক ব্যারিস্টার তারেক চৌধুরী, জেএমজি কার্গোর মনির আহমদ, মোনেম জায়েদী ক্যারল এবং সংগীত শিল্পী সইফুল উদ্দিন।
এ টি এন বাংলা ইউকের পরিবার সদস্য সংবাদ বিভাগের মোস্তাক বাবুল অনুষ্ঠানে উপস্থিত এটিএন পরিবারের সদস্যদের পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানের সমাপনী টানেন হেড অব মার্কেটিং আদিল চৌধুরী ।পরিচয় পর্ব শেষে আগত অতিথিদের এবং পরিবার সদস্যদের সঙ্গে নিয়ে কেক কাটেন সিইও হাফিজ আলম বক্স। অনুষ্ঠানের বিভিন্ন সময়ে ফুল আর শুভেচ্ছা নিয়ে এটিএন স্টুডিওতে আসেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ওসাবেক সভাপতি মুহিব চৌধুরী, প্রেস ক্লাবের ট্রেজারার আ স ম মাসুম, আইটি সম্পাদক সালেহ আহমদ,নির্বাহী সদস্য রুপী আমিন সহ আরও অনেকে।
আয়োজনের দ্বিতীয় অংশে গানের আসর জমিয়ে রাখেন শিল্পী সইফুল উদ্দিন, বাউল শহীদ, হাসি রানী ও বার্মিংহাম থেকে আগত সাইফুল রাজা চৌধুরী পথিক। অনুষ্ঠানটি দর্শকদের উপভোগ করার সুবিধার্থে এ টি এন বাংলার ফেস বুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে লাইভ করা হয়েছে যেটা যেকোন সময় দেখার সুযোগ রয়েছে এটিএন বাংলা ইউকে, টিকে থাকুক দাপটে, স্বল্প পরিসরে এই অনুষ্ঠানে আগত অতিথিদের প্রত্যাশা ছিলো এমনটাই।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close