নিউজ

সাউথ ইস্ট লণ্ডনের কিডব্রুকে বাঙালি স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার

।। সুরমা প্রতিবেদন ।।
লণ্ডন, ২১ সেপ্টেম্বর : সাউথ ইস্ট লণ্ডনের কিডব্রুক এলাকা থেকে বংশদ্ভোত ২৮ বছর বয়সী স্কুল শিক্ষিকা সাবিনা নেছার লাশ উদ্ধার করেছে পুলিশ। মেট পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর, শনিবার বিকালে সাবিনার মৃতদেহ পাওয়া যায় সাউথ ইষ্ট লণ্ডনের কিডব্রুক এলাকার ক্যাটর পার্কে একটি কমিউনিটি সেন্টারেরর পাশে। প্রাথমিক তদন্তের পর ঘটনাটি আগের দিন ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। জানা গেছে, সাবিনা লুইশাম রাশিগ্রীন প্রাইমারী স্কুলের শিক্ষিকা ছিলেন।

সাবিনা নেছার দেশের বাড়ি জগন্নাথপুর উপজেলার দাওরাই গ্রামে বলে বিশিষ্ট কমিউনিটি এক্টিভিস্ট ও সাংবাদিক কেএমআবুতাহের চৌধুরীর ফেইসবুক পোস্ট থেকে জানা গেছে। 

পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে। তবে এ পর্যন্ত খুনী সন্দেহে ৪১ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতর করলেও তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।
পুলিশ জানিয়েছে, ২০ সেপ্টেম্বর, সোমবার গ্রীনিচ মর্চুয়ারিতে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এবং ইতোমধ্যে বিষয়টি মৃতের নিকটাত্মীয়দেরঅবহিত করা হয়েছে।

তদন্তের নেতৃত্ব দিচ্ছেন স্পেশালিস্ট ক্রাইম কমান্ডের গোয়েন্দা প্রধান পরিদর্শক জো গ্যারিটি। তিনি বলেন, আমাদের প্রাথমিকতদন্ত থেকে বোঝা যাচ্ছে যে, ঘটনাটি ঘটেছে ১৭ সেপ্টেম্বর, শুক্রবার প্রায় সাড়ে ৮টায়। এমন সময় যখন পার্কটি সাধারণতকুকুরকে নিয়ে হাঁটা থেকে শুরু করে জগিং করার জন্য অনেক লোক ব্যবহার করে থাকে। 

ওই অফিসার আরো বলেন, সাবিনাকে ওয়ানস্পেস কমিউনিটি সেন্টারের কাছে পাওয়া গিয়েছিল যা আমরা জানি যে এটি অনেকলোক ব্যবহার করে থাকেন। ওই সময় এই এলাকায় বা আশেপাশে যে কেউ থাকলে এবং যার কাছে কোন তথ্য থাকতে পারেতাকে জিজ্ঞাসা করব।

পুলিশের পক্ষ বলা হয়েছে, আপনি কি কাউকে লুটিয়ে পড়তে বা সন্দেহজনক আচরণ করতে দেখেছেন? অথবা, আপনি কিকাউকে তাড়াহুড়ো করে এলাকা ছেড়ে চলে যেতে দেখেছেন, সম্ভবত পালিয়ে যাচ্ছেন? যদি এ বিষয়ে আপনার কাছে কোন তথ্যথাকে, তাহলে আপনি আমাদের তা বলুন, এটা গুরুত্বপূর্ণ।

আরো বলা হয়, এই যুবতীর পরিবারকে ন্যায়বিচার প্রদানের জন্য আমরা চব্বিশ ঘণ্টা কাজ করে যাচ্ছি এবং এটি করতে আপনারসাহায্য প্রয়োজন। অনুগ্রহ করে 0208 721 4266 অথবা 101 এ যোগাযোগ করুন। বিকল্পভাবে ক্রাইমস্টপারদের সাথে যোগাযোগকরুন।

গ্রিনউইচে স্থানীয় পুলিশিংয়ের দায়িত্বে থাকা প্রধান সুপার ট্রেভর লরি বলেন, এই উদ্বেগজনক ঘটনার পর সাবিনার পরিবারএবং বন্ধুদের সাথে আমাদের চিন্তাভাবনা সবার আগে এবং আমরা তদন্তের অগ্রগতির সাথে সাথে তাদের সহায়তা প্রদানঅব্যাহত রাখব।

তথ্য বা প্রত্যক্ষদর্শী যে কেউ 5747/18 রেফরেন্স দিয়ে 101, এ পুলিশকে কল করতে পারেন। নাম প্রকাশ না করার চাইলে 0800 555 111 নাম্বারে ক্রাইমস্টপার্স এর সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। 

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close