কমিউনিটি নিউজ

জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

মো. রিয়াজ উদ্দিন সভাপতি, জহিরুল ইসলাম জাবেল সাধারণ সম্পাদক ও আব্দুস সবুর কোষাধ্যক্ষ নির্বাচিত

লণ্ডন, ৯ সেপ্টম্বর : জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভা (২০২১-২৩) গত ৩১ আগস্ট ২০২১ মঙ্গলবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মুমিনের সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রাজুর পরিচালনায় দ্বিবার্ষিক সাধারণ সভা দুটি পর্বে সম্পন্ন হয়।

প্রথম পর্বে ওয়েলফেয়ারের বাৎষরিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রাজু ও আর্থিক রিপোর্ট পেশ করেন কোষাধক্ষ্য জহিরুল ইসলাম জাবেল এবং ওয়েলফেয়ারের সার্বিক বিষয় তুলে ধরেন বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মুমিন।
উক্ত সভায় সংশোধিত কনস্টিটিউশন উত্থাপন করেন আইন বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান। সবার সম্মতিক্রমে সংশোধিত কনস্টিটিউশন সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরের মাধ্যমে গৃহীত হয়। সভায় ওয়েলফেয়ারের অতীতের ভুলভ্রান্তি থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে সংগঠনকে আরো গতিশীল ও বিশ্বের দরবারে একটি মর্যাদাপূর্ণ সংগঠনে তুলে ধরার জন্য যুক্তরাজ্যে বসবাসরত সকলের প্রতি আহ্বান জানানো হয়।

সভাপতির সমাপনী বক্তৃতার মাধ্যমে দ্বিবার্ষিক সাধারণ সভার প্রথম পবের্র কার্য সম্পন্ন করা হয় এবং তিনজন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিটি করে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। বিদায়ী সভাপতি মাওলানা আব্দুল মুমিন প্রধান নির্বাচন কমিশনার ও উনার সাথে সহযোগী হিসেবে সাবেক সভাপতি ফারুক আহমেদ ও সাবেক সভাপতি মোঃ ইউনুছ মিয়া নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। আনন্দঘন পরিবেশে সবার উপস্থিতিতে গোপন ব্যালটের মাধ্যমে একটি সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেন নির্বাচন কমিশনাররা।
সভাপতি পদে গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচিত হন মোঃ রিয়াজ উদ্দিন। সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জহিরুল ইসলাম জাবেল ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন আব্দুস সবুর।
যেহেতু নির্বাচনে পরাজিত অপর সভাপতি প্রার্থী আমাদেরই শ্রদ্ধেয় ব্যক্তিত্ব দেওয়ান মঈনুল হক উজ্জল, উনার সম্মানার্থে ওনাকে নির্বাচন কমিশনাররা সবার সম্মতিক্রমে সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন। জরী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি অতিসত্বর ঘোষণা করা হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সালেহ আহমদ, মোহাম্মদ আবুল কালাম, মোহাম্মদ আমিনুল ইসলাম মঈনুল, খায়রুল হাসান, মোং তাজুল ইসলাম, তারেক রহমান, শাহাব উদ্দিন, মোং লুৎফুর রহমান, মারুফ আহমেদ পাপ্পু, আসরাফুল হক জালাল, লুৎফুর রহমান মিতুল, এম এ সবুর, জিল্লুর রহমান কয়েছ, খালেদ হোসেন, ইমরানুল হক রাসেল, মোং নজরুল ইসলাম, ইখতিয়ার মিয়া মাসুম, সিপার আহমেদ, মোং আতিক মিয়া, মোং আব্দুল মতিন মুন্না, মোজাহিদ আলী সুমন, মোহাম্মদ আদনান, ইসলাম উদ্দিন পংকি, মোং মাসুম আহমেদ রনি, তাসনিম আহমেদ রাকিন, সাইফুজজামান দিপলু, মোং শামসুল ইসলাম, তাসভীর আহমেদ ফাহিম, সাইদুল ইসলাম, রিয়াজ উদ্দিন ল্ৎুফুর, দেওয়ান মইনুল হক উজ্জ্বল, কামাল হোসেইন, সাদেকুর রহমান, জি এম রনি, রিয়াজ উদ্দিন, মোহাম্মদ আব্দুল মতিন, ফারুক আহমেদ, ইউনুছ মিয়া, আবদুস সামাদ রাজু, জহিরুল ইসলাম জাহেল, আব্দুল মুমিন, সাইদুর রহমান, দেলওয়ার হোসেন এরশাদ আলি প্রমুখ।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close