নিউজ

সালমার কণ্ঠে শাহ সোহেলের তুলসী পাতা

লণ্ডনে ক্যাম্পাস গ্রুপের উদে‍্যাগে প্রিমিয়ার অনুষ্ঠিত

লণ্ডন, ৬ নভেম্বর – ক্লোজ আপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সালমার গাওয়া কবি ও গীতিকার শাহ সোহেলের গানের মিউজিক ভিডিও “তুলসী পাতা” এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে।
কবি ও গীতিকার শাহ সোহেলের এই গানটি সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে ঢাকা থেকে মুক্তি পায়। গানটিতে কন্ঠ দিয়েছেন তরুণ জনপ্রিয় কন্ঠশিল্পী সালমা। গানটির ভিডিও এডিটিং করেছে মিক্স মাস্টার ও কালার নামের দুটি প্রতিষ্ঠান এবং পরিচালনা ও নির্দেশনায় ছিলেন আসিক মাহমুদ ।
গানটির স্পন্সর লণ্ডনের “ক্যাম্পাস গ্রুপ” গানটির প্রিমিয়ার উপলক্ষে একই সময়ে গীতিকার শাহ সোহেলকে সাথে নিয়ে সল্প পরিসরে আয়োজন করে এক অনুষ্ঠানের। অনুষ্ঠানে ক্যাম্পাস গ্রুপের পক্ষ থেকে গীতিকার কাউন্সিলার শাহ সোহেলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান কর্মকর্তাবৃন্দ। মিষ্টিমুখ করানো হয় আগত সকল অতিথিকে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাম্পাস গ্রুপের পার্টনার কবি সুমন রহমান, এম জে হাসান, জামাল হোসেন, সাজ্জাদুল ইসলাম, এম ডি বেলাল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ৫২ টিভির নিউজ ডিরেক্টর কবি এম এ জামান, বাংলা কাগজের সম্পাদক খালেদ মাসুদ রনি, কমিউনিটি এক্টিবিষ্ট সালমা পারভীন সহ আরো অনেকে।
ক্যাম্পাস গ্রুপের অন্যতম কর্ণধার কবি সুমন রহমান বলেন, তরুণ গীতিকার ও কবি কাউন্সিলার শাহ সোহেলের সুন্দর এই লোক সঙ্গীতটি স্পন্সর করযে পেরে আমরা আনন্দিত। কারন লন্ডনে থাকলেও আমরা দেশকে ভালবাসি, ভালবাসি গান ও বাংলা সংস্কৃতিকে।
গীতিকার শাহ সোহেল ক্যাম্পাস গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এভাবে সংস্কৃতিমনা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান দেশীয় সংস্কৃতি লালনে এগিয়ে আসলে বাংলার সংস্কৃতির সম্ভার আরো উন্নত হবে, সৃষ্টি হবে লেখক ও গীতিকার। আমার তুলসী পাতা গানটি আধ্যাত্মিক ধাঁচের। আশা করি দর্শকদের ভালো লাগবে।
উল্লেখ্য, শাহ সোহেল লেখালেখি ছাড়াও ব্রিটিশ মূলধারার রাজনীতির সাথে জড়িত এবং টাওয়ার হ্যামলেটস বারার লেবার কাউন্সিলার। ইতোমধ্যে তাঁর কবিতা, গান, গল্প ও উপন্যাস মিলিয়ে বেশ কয়েকটি বই বেরিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close