নিউজ

সৈয়দপুর শামছিয়া সমিতি করোনা সচেতনতামূলক লিফলেটসহ প্রয়োজনীয় স্বাস্থ্যসামগ্রী বিতরণ ও দুস্থদের মাঝে আর্থিক অনুদানের সিদ্ধান্ত

দোয়া মাহিফল

লণ্ডন, ৪ নভেম্বর – সৈয়দপুর শামছিয়া সমিতি লণ্ডনের উদ্যোগে কমিউনিটির মানুষের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে লিফলেটসহ তা রোধে প্রয়োজনীয় স্বাস্থ্যসামগ্রী বিতরণ এবং দুস্থদের সহায়তায় আর্থিক অনুদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত ৪ নভেম্বর, বুধবার পূর্ব লণ্ডনের লিমা মসজিদে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী লণ্ডনের বাঙালি কমিউনিটিতে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক লিফলেট বিতরণের পাশাপাশি প্রয়োজনীয় স্বাস্থ্যসামগ্রী মাস্ক, হ্যাণ্ডওয়াশ ও সেনিটাইজার বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া, একজন গরীব-দুস্থ ব্যক্তির সহায়তায় ১ লক্ষ ২০ হাজার টাকা এবং একটি গরীব পরিবারের ঘর নির্মাণ সহায়তায় ১ লক্ষ ৬৫ হাজার টাকা প্রদানের অনুমোদন দেয়া হয়।
সভায় বক্তারা করোনাকালীন সময়ে পারিবারিক ও সামাজিক দূরত্বের গুরুত্ব তুলে ধরার পাশাপাশি সমিতির সদস্যদের মাধ্যমে লিফলেটিং-এর মাধ্যমে গণসচেতনতা সৃষ্টিতে গুরুত্ব দেন।
সভার শেষ পর্যায়ে উপস্থিত প্রত্যেকের কোরআন তেলাওয়াতের পর মরহুম সৈয়দ আতাউর রাহমান ও মরহুম সৈয়দ মখদ্দুস আলীর রুহের মাগফিরাত এবং অসুস্থ মানুষের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন শামছিয়া সমিতির সভাপতি পীর আহমদ কুতুব।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেক্রেটারি সৈয়দ রফিকুল হক দলা, ক্যাশিয়ার শেখ আব্দুল গফুর, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শহিদুল ইসলাম, সহ-সভাপতি সৈয়দ জিল্লুল হক, সিনয়র সদস্য সচিব মাস্টার সৈয়দ শামিম আহমদ, সিনিয়র সদস্য সচিব সৈয়দ আমিরুল ইসলাম আনা, লিমা মসজিদ কমিটির প্রেসিডেন্ট মো. আব্দুল গৌছ, সৈয়দ বিলাল আহমদ, মো. ফখর উদ্দীন প্রমুখ।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close