কমিউনিটি নিউজ

যুক্তরাজ্য বিএনপি নেতা আসাদুজ্জামানের উপর ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ

লণ্ডন, ৮ সেপ্টেম্বর : যুক্তরাজ্য বিএনপির সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান সহ সিলেট জেলার বালাগঞ্জ উপজেলা বিএনপি নেতৃবৃন্দ এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের ২৩ নেতাকর্মীসহ আরও অজ্ঞাত নামা ২৫০-৩০০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপি । 

আজ এক বিবৃতিতে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ কয়ছর এম আহমেদ বলেন, জনসমর্থনহীন নিশিরাতের সরকার জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতা হারানোর ভয়ে বিএনপির নেতা কর্মীদের উপর সারা দেশব্যাপী গুম, খুন, মিথ্যা মামলা, অত্যাচার-নির্যাতন অব্যাহত রেখছে। এমনকি  বিএনপির প্রবাসী নেতাকর্মীগণও প্রতিনিয়ত ফ্যাসিবাদী সরকারের  রাজনৈতিক প্রতিহিংসার  শিকার হচ্ছেন ।    

বিবৃতিতে নেতৃদয় বলেন, সরকার দেশের প্রতিটি সেক্টরে সীমাহীন দুর্নীতি ও লুঠপাটের মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ   আত্মসাৎ করে দেশ বিদেশে সম্পদের পাহাড় গড়ে তুলেছে। বৈশ্বিক মহামারী কোভিড ১৯ মধ্যেও  ফ্যাসিবাদী আওয়ামী সরকারের  দুর্নীতির মাত্রা একটুও কমে নাই।  দুর্নীতি ও লুঠপাট থেকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করতে আসাদুজ্জামান সহ সিলেট জেলার বালাগঞ্জ উপজেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত  ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। জনবিচ্ছিন্ন এই তাবেদার  সরকার মিথ্যা মামলা ও ভয়ভীতি দেখিয়ে জিয়ার সূর্য সৈনিকদের অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে পারবে না ।বিবৃতিতে নেতৃদয় অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক  মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের হয়রানী বন্ধ করার জোর দাবি জানান ।     

উল্লেখ্য, গত শুক্রবার বালাগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি (নং-১/৪০ তারিখ ০৪/০৯/২০২০ইং) দায়ের করেন বালাগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতা ও ৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শায়েস্থা মিয়া ।  

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close