নিউজ

বৃটেনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব মুহাম্মদ আলী ইসমাইলের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

লণ্ডন, ৮ সেপ্টেম্বর – বৃটেনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবীর ওসমানীর ঘনিষ্ট সহচর, বিশিষ্ট কমিউনিটি নেতা ও লেখক আলহাজ্ব মুহাম্মদ আলী ইসমাইল আর নেই। ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার বার্মিংহামের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

মরহুম আলী ইসমাইলের ৯টি গ্রন্থ প্রকাশিত হয়েছে । তিনি গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাথে জন্মলগ্ন থেকে জড়িত ছিলেন । বাংলাদেশ মাল্টি পারপাস সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জাতীয় জনতা পার্টি ইউকের সভাপতি, গণদাবি পরিষদ, কবিতা পরিষদসহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন ।
মরহুমের মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে । গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পেট্রন ড. হাসনাত এম হোসেন এমবিই, পেট্রন কে এম আবু তাহের চৌধুরী, কমিউনিটি নেতা ও রাজনীতিবীদ মহিদুর রহমান, সৈয়দ জামশেদ আলী, সৈয়দ আব্দুল কাইউম কয়ছর, মুক্তিযাদ্ধা এম এ মান্নান, তোফাজ্জল হোসেন চৌধুরী, ড. তোজাম্মেল টনি হক এমবিই, সালেহ আহমদ খান এমবিই, ফয়জুর রহমান চৌধুরী এমবিই, জিএসসির চেয়ারপারসন ব্যারিষ্টার আতাউর রহমান ও সেক্রেটারী খসরু খান, সাংবাদিক ও কমিউনিটি নেতা মনসুর আহমদ মকিছসহ অনেকে গভীর শোক প্রকাশ ও আত্মার মাগফিরাত কামনা করেছেন ।

সম্পরকিত প্রবন্ধ

Back to top button
Close
Close