কমিউনিটি নিউজ

ধরা ধরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সভা ও নতুন কমিটি গঠন

গত ১ সেপ্টম্বর, মঙ্গলবার বিকেল ৫টায় ধরা ধরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র একটি স্থানীয় রেস্টুরেণ্টে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় ২০১৯-২০২০ সালের কমিটির আয়-ব্যয়-এর হিসাব হস্তান্তর ও নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠেনর সভাপতি চন্দন মিয়া (গিয়াস) ও সভা যৌথভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক মবশ্বির আলী মুসতাক ও সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন সুজন। কোরআন তেলাওয়াত করেন রুয়েব মিয়া, জাতীয় সঙ্গীত পরিবেশন করেন সামসুদ্দোহা দিপু।
বক্তব্যে রাখেন হাজী ইশাদ আলী, হাজী শেখ আজমল আলী, বাবুল মিয়া, মো নূরুল ইসলাম
সৈয়দ জুলকারনাইন জুমা, লায়েক আহমদ, শাহ আফল হোসেন মোসতাক, বেলায়েত হোসেন রুমেল, মবশ্বির আলী মুসতাক, মিছবা আহমেদ, গোলাম আম্বিয়া, ফয়জুর রহমান তুহিন, মিছবাউর রহমান, ওলিউর রহমান, সামসুদোহা দিপু, রুয়েব মিয়া, আব্দুছ সালাম মঈনুল, হিরু মিয়া, সাবিয়া পারভীন, আলিমা রহমান, সফিক ঊদ্দিন প্রমুখ।
উক্ত সভায় ক্লাবের উপদেষ্টা পরিষদ, সাধারণ সদস্য এবং গ্রামের মুরব্বিয়ানদের প্রতি কৃতজ্ঞতা ও ধন‍্যবাদ জ্ঞান করা হয় এবং আগামীতে যাতে সবাই একসাথে মিলেমিশে সুন্দর করে সংগঠন পরিচালনা করতে পরেন সে প্রত্যাশা ব‍্যক্ত করা হয়। ২০১৯-২০২০ সালের আয়-ব্যয় হিসাব সবার মাঝে উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মিছবাউর রহমান। সভায় এক পর্যায়ে এলাকার প্রয়াত সকলের জন্য দোয়া করা হয়।

সব শেষে আগামী সেশনের জন‍্য সর্বসম্মিতক্রমে নতুন কমিটি গঠন করা হয়। আগামী ২০২০-২০২১ নতুন কাযর্কারী কমিটির মধ‍্যে রয়েছেন— সভাপতি বাবুল মিয়া, সিনিয়র সহ সভাপতি মো. নূরুল ইসলাম, সহ-সভাপতি লায়েক আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ জুলকারনাইন জুমা, সহ-সাধারণ সম্পাদক শাহ আফল মোসতাক, সাংগঠনিক সম্পাদক গোলাম আম্বিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান তুহিন, প্রচার সম্পাদক জুয়েল আহমদ, দপ্তর সম্পাদক ছয়দুর রহমান, সহ-দপ্তর সম্পাদক শাহ মকছুদ আহমেদ, কোষাধ্যক্ষ মিছবাউর রহমান, সহ-কোষাধ্যক্ষ মিছবা আহমেদ, ক্রীড়া সম্পাদক ওলিউর রহমান, সহ-ক্রীড়া সম্পাদক সামসুদোহা দিপু, শিক্ষা বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন রুমেল, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক রুয়েব আহমদ।

কাযর্কারী কমিটির সদস্য:
সাবিয়া পারবিন, নজরুল ইসলাম, শাহিন আহমদ, মকুল মিয়া, আব্দুছ সালাম মঈনুল।

Sheikhsbay

Related Articles

Back to top button
Close
Close