নিউজ

পূর্ব লণ্ডনে করোনা আতঙ্ক: ক্যানারী ওয়ার্ফের শেভরণ, ক্রসরেল অফিস বন্ধ

।। সুরমা প্রতিবেদন ।।
লণ্ডন, ২৭ ফেব্রুয়ারী – বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভারাইসের আতঙ্ক এখন পূর্ব লণ্ডনে। এই আতঙ্ক ছড়িয়ে পড়ার পর বৃটেনের অর্থনৈতিক রাজধানী খ্যাত পূর্ব?লণ্ডনের ক্যানারি ওয়ার্ফের আমেরিকান তেল কোম্পানী শেভরণ অফিস করোনা ভাইরাসের ভয়ে বন্ধ করে দেয়া হয়েছে। ওই ফার্মের ৩শ কর্মীকে অফিসে না এসে ঘরে বসে কাজ করার পরামর্শ দিয়েছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির একজন কর্মী ইটালির করোনা আক্রান্ত এলাকায় উইকেণ্ড কাটিয়ে ফিরে আসার পর সোমবার যথারীতি কাজে যোগদেন। কিন্তু পরদিন মঙ্গলবার অসুস্থবোধ করলে তিনি আর কাজে যাননি। এরই প্রেক্ষিতে এমন সিদ্ধান্ত নেয় শেভরণ। সন্দেহভাজন করোনা আক্রান্ত ব্যক্তিকে পরীক্ষার জন্য পাঠিয়ে দিয়ে এর ফলাফল না পাওয়া পর্যন্ত অফিসে না এসে কর্মচারীদের দুর থেকে কাজ করার পরামর্শ দেয় শেভরণ।
শেভরণের সাথে একই বিল্ডিং শেয়ারকারী ক্রসরেল এবং সেণ্ট্রাল লণ্ডনের মিডিয়া ফার্ম অএমডি অধিক সতর্কতা হিসেবে জন সংস্পর্শতা এড়াতে তাদের কর্মীদের ঘরে থেকে কাজ করতে বলেছে।
এক বিবৃতিতে শেভরণের একজন মুখপাত্র বলেছেন, শেভরন আন্তর্জাতিক ও স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষের দিকনির্দেশণাকে কাজে লাগিয়ে পরিস্থিতি খুব নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে চলেছে। আমাদের প্রাথমিক কাজ হলো কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা। তাদের করোনা সংপর্শের ঝুঁকি কমাতে আমরা সতর্কতা অবলম্বন করছি।

সম্পরকিত প্রবন্ধ

এছাড়াও চেক করুন
Close
Back to top button
Close
Close