সাংবাদিক মাহবুব খানশূরের মায়ের ইন্তেকাল, লণ্ডন বাংলা প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

নিউজ

লণ্ডন, ২০ নভেম্বর – দৈনিক নয়া দিগন্তের ব্রিটেন প্রতিনিধি এবং ব্রিটেনের সাপ্তাহিক বাংলা পোস্ট ও এনটিভি ইউরোপের সাবেক নিউজ এডিটর মাহবুব আলী খানশূর এর মাতা মাহমুদা খানশূর ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। ১৯ নভেম্বর, মঙ্গলবার বাংলাদেশ সময় আনুমানিক সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্বামী, দুই ছেলে , এক মেয়ে , ৮ জন নাতি- নাতনি এবং এক পুতি রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে তিনি মস্তিস্কে রক্ত ক্ষরণের কারনে দীর্ঘদিন যাবৎ অসুস্থ অবস্থায় ছিলেন। গত রোববার দুপুরে আবারো হঠাৎ মস্তিস্কে রক্ত ক্ষরণের সমস্যা দেখা দিলে তাকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার ছোট ভাই ডঃ জিয়াউল ইসলাম খান ও অন্যান্য ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মঙ্গলবার সন্ধ্যায় মারা যান।
চার ভাই সাত বোনের মধ্যে সবচেয়ে বড় ছিলেন তিনি। ভাইদের মধ্যে বড় সিরাজুল ইসলাম খান সাভার ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপালের দায়িত্বে আছেন। বুধবার ১০টায় বাসাইলের বড়বাড়ির বাগের পাড় মসজিদে মরহুমার বড় ছেলে সমাজসেবক কবীর খানশূরের ইমামতিতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ, বাসাইল পৌরসভার সাবেক মেয়র মুজিবর রহমান, করটিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মজনু চৌধুরীসহ সমাজের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

লন্ডন বাংলা প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক:
মরহুমার মৃত্যুতে লন্ডনবাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক ও সেক্রেটারী মোহাম্মদ জোবায়ের , টাঙ্গাইল জেলা সমিতি, ইউকে’র সভাপতি এডভোকেট মীর নাজমূল করিম মুক্তা ও সেক্রেটারী প্রিন্সিপাল মোজাম্মেল হোসাইন শোক প্রকাশ করেছেন।