মৌলভীবাজারের একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশনের অফিস উদ্বোধন ও খেলোয়াড়দের মধ্যে জার্সি প্রদান অনুষ্ঠান

নিউজ

মৌলভীবাজার, ৩০ সেপ্টেম্বর – মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন (সিপিএ)-এর অফিস উদ্বোধন ও খেলোয়াড়দের মধ্যে জার্সি প্রদান এবং এক আনন্দ সভা গত ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ ঘটিকায়  একাটুনা বাজারে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ৬নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন সভাপতি জেলা ক্রিকেট টিমের নিয়মিত খেলোয়াড় মোহাম্মদ সিদ্দিকুর রহমানের সভাপতিত্তে এবং ৬নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশনের সহ সাধারন সম্পাদক মোহাম্মদ ফয়ছল মনসুর এর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মৌলভীবাজার সদর  উপজেলার ভাইস চেয়ারম্যান হাফিজ  মাওলানা আলাউর রহমান টিপু  ও একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  চেম্বার এর ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব আবু সুফিয়ান।

 এছাড়া ও অনুষ্ঠানে  ইউপি সদস্য ও উপদেষ্টাদের মধ্যে আলিম উদ্দিন হালিম. মুজিবুর রহমান. রনজুল আহমেদ শাওন আহমেদ জুবেল খান. এম  শামীম আহমেদ. সিতার আহমেদ  ইমন আহমেদ তরফদার সাহাদ আহমেদ আজিজুল হক সেলিম. মোহাম্মদ কামাল মনসুর সহ  ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন সাধারন সম্পাদক আতাউর রহমান ফয়েজ. কোষাধ্যক্ষ রাজন মিয়া. সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম. প্রচার সম্পাদক সাহান আহমেদ. দপ্তর সম্পাদক রুমন আহমেদ. সহ সভাপতি সাজু আহমেদ সহ সভাপতি সুমন আহমেদ. সহ সভাপতিসৈয়দ নাজমুল. সহ সভাপতি মুজাহিদ আহমেদ. সহ সাধারন সম্পাদক মির্জা আহমেদ. সহ সাধারন সম্পাদক রিপন আহমেদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে হি ইউ সিক্স একাটুনা ইউনিয়নবাসী হোয়াটস অ্যাপ গ্রুপের পক্ষ থেকে দু ‘সেট জার্সি  খেলোয়াড়দের  মধ্যে বিতরন করা হয়েছে। সকল বক্তারা  উক্ত দু’সেট জার্সি  প্রদানে যারা স্পোন্সার করেছেন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এদিকে একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা ট্রাষ্টি ও প্রজেক্ট চেয়ারম্যান একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন (সিপিএ)-এর উপদেষ্টা কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর.বৃটেন থেকে সংগঠনের সকল ট্রাষ্টি ও  সদস্যবৃন্দের পক্ষ থেকে মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়ন  ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন-এর সকল খেলোয়ারবৃন্দকে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন সহ আগামী টুনামেন্টে যাতে সিপিএ  বিজয় ছিনিয়ে আনতে পারে এই লক্ষ্যে সবাইকে  যার যার পক্ষ থেকে সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানানো সহ আমরাই করবো জয় দেখা হবে বিজয়ের আনন্দ উল্লাসে এই প্রত্যাশা ব্যাক্ত করেছেন।
এছাড়াও তিনি  হি ইউ সিক্স একাটুনা ইউনিয়নবাসী হোয়াটস অ্যাপ গ্রুপের পক্ষ থেকে দু ‘সেট জার্সি খেলোয়াড়দের মধ্যে বিতরন করায় উক্ত দু’সেট জার্সি প্রদানে যারা স্পোন্সার করেছেন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।